গেমস

বাংলাদেশে যাত্রা করল ‘পারিম্যাচ’

ক.বি.ডেস্ক: বিনোদন ও ই-স্পোর্টসসহ সকল খেলার খবর ও দুর্দান্ত সব বিশ্লেষণের কারণে বিশ্বজুড়ে ক্রীড়ানুরাগীদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে ‘‘পারিম্যাচ নিউজ’’। এখন থেকে বাংলাদেশি ফ্যানরাও ক্রিকেট, ফুটবল ও কাবাডির মতো খেলাগুলোর আপডেট (হালনাগাদ তথ্য) পারিম্যাচ নিউজ থেকে জানতে পারবেন। বাংলাদেশের ক্রীড়াপ্রেমিরা সম্পূর্ণ বিনা মূল্যে ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

ওয়েবসাইট থেকে ফুটবল, ক্রিকেট, কাবাডি, এমএমএ, ইউএফসি, মোটরস্পোর্টস, হকি, ইস্পোর্টস, ব্যাডমিন্টন, বাস্কেটবল, টেনিস, রেসলিং ও বেসবল নিয়ে সাক্ষাতকার, বিশ্লেষণ ও সংবাদ জানতে পারবেন। এ ছাড়াও, বিশ্বজুড়ে চলমান খেলাগুলোর আপডেট জানতে বাংলাদেশি খেলা অনুরাগীরা লাইভ ম্যাচের ফলাফলও এখান থেকে জানতে পারবেন।      

পারিম্যাচ নিউজের প্রতিবেদকের লেখা প্রতিবেদনগুলোতেও ফ্যানরা তাদের মতামত জানানোর সুযোগ পাবেন। পাশাপাশি, তারা নিজস্ব ব্লগ তৈরি করে সব ধরনের খেলা নিয়ে তাদের মতামত ব্যক্ত করতে পারবেন। পারিম্যাচ নিউজ খেলাপ্রেমীদের জন্য একটি স্পোর্টস ডাটাবেইজ হিসেবে কাজ করবে। এ ওয়েবসাইট থেকে ফ্যানরা তাদের প্রিয় খেলোয়াড়, দল, ক্লাব ও পছন্দের লীগ সম্পর্কিত যাবতীয় তথ্য এক ক্লিকেই জানতে পারবেন।

সকল পরিচয় নির্বিশেষে খেলাই পারে সবাইকে একসঙ্গে করতে। খেলাতেই জড়িয়ে থাকে ভালোবাসা, আবেগ ও অনুভূতি। এশিয়া অঞ্চলে খেলাধুলার উন্মাদনা পৃথিবীর অন্যান্য অঞ্চলের চেয়ে একটু বেশিই! বিশেষ করে, বাংলাদেশের ফ্যানদের খেলাধুলা নিয়ে গভীর আগ্রহ ও অনুরাগের বিষয়টি সর্বত্র উপলব্ধিকর। এ কারণেই বাংলাদেশের ফ্যানরা যাতে বিনা মূল্যে মানসম্পন্ন স্পোর্টস কভারেজ এবং চমতকার সব ক্রীড়া বিশ্লেষণ পেতে পারে সেই লক্ষ নিয়ে এগিয়ে এসেছে পারিম্যাচ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *