মোবাইল স্মার্টফোন

অপো এফ২১এস প্রো

ক.বি.ডেস্ক: চলতি মাসের ৫ অক্টোবর এস#৭৫ রঙ সম্বলিত ও স্টাইল প্যাকের নতুন ও ট্রেন্ডি সংস্করণ ‘‘অপো এফ২১এস প্রো’’ উন্মোচন করে অপো। সম্প্রতি ডিভাইসটির ফার্স্ট সেল শুরু হয়েছে। এখন দেশের যে কোন অপো আউটলেট থেকে ক্রেতারা অপো এফ২১এস প্রো ডিভাইসটি ক্রয় করতে পারবেন। চমতকার ফিচারসমৃদ্ধ এ ডিভাইসটি মাত্র ২৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

অপো এফ২১এস প্রো

স্মার্টফোনটিতে রয়েছে অপো গ্লো প্রসেসিংয়ের মাধ্যমে তৈরি এস#৭৫ সম্বলিত নতুন রঙের সমন্বয়, অ্যান্টি-গ্লেয়ার গ্লাস, ৩০x ম্যাগনিফিকেশন মাইক্রোলেন্সসহ ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ, সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেন্সরসহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও দ্রুত চার্জিং সুবিধা।

এস#৭৫ রঙটি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পছন্দ করা এবং অপো এফ২১এস প্রো এর চমতকার স্টাইল প্যাক যে কোন ব্যবহারকারীর স্টাইলকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। এস#৭৫ কালার বিভিন্ন রঙের সমন্বয়ে তৈরি করা হয়েছে। যেখানে রয়েছে গোলাপী, সবুজ ও সোনালী রঙ। ডিভাইসটি হাতে থাকার সময় বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দৃশ্যমান রঙের খেলা ব্যবহারকারীদের নিজেদেরকে নতুন করে খুঁজে পেতে অনুপ্রাণিত করবে এবং তাদের ভেতরের মাল্টিভার্সকে খুঁজতেও সাহায্য করবে। রয়েছে অ্যান্টি গ্লেয়ার গ্লাস। দাগ পড়ার দুশ্চিন্তা ছাড়াই স্বাচ্ছন্দ্যে ফোনটি ব্যবহার করতে এতে রয়েছে দাগ প্রতিরোধী গ্লাস।

নতুন এ ডিভাইসটিতে রয়েছে মাইক্রোলেন্সসহ ৬৪ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা। মাইক্রোলেন্সের ম্যাগনিফিকেশনের সাহায্যে ব্যবহারকারীরা ক্লোজ-আপ শটের মাধ্যমে দৃশ্যবস্তুর ক্ষুদ্র ক্ষুদ্র ডিটেইলগুলো ক্যামেরাবন্দি করতে পারবেন। যারা ক্যামেরা দিয়ে সেলফি তুলতে ভালোবাসেন তাদের জন্য ডিভাইসটির সামনে শক্তিশালী সনি আইএমএক্স৭০৯ ফ্ল্যাগশিপ সেন্সরসহ ৩২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ব্যবহার করা হয়েছে অপো’র সেল্ফ-ডেভেলপড আরজিবিডব্লিউ প্রযুক্তি, যা বিভিন্ন পরিস্থিতিতে ৬০ শতাংশেরও বেশি লাইট, ন্যাচারাল ও বাস্তবিক রঙ সম্বলিত ছবি তুলতে সাহায্য করবে। ডিভাইসটিতে রয়েছে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ও ৩৩ওয়াট সুপারভুক চার্জিং সুবিধা। এর মাধ্যমে ব্যবহারকারীরা মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ২ ঘণ্টা ৪৮ মিনিট কথা বলতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *