সাম্প্রতিক সংবাদ

এইচপিই’র ‘এইসি প্ল্যাটিনাম পার্টনার’ স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ (এইচপিই) এর ২০২২-২৩ প্ল্যাটিনাম পার্টনার হল বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এইচপিই’র ১২টি এশিয়ান ইমার্জিং কান্ট্রির (এইসি )মধ্যে বাংলাদেশে একমাত্র স্মার্ট টেকনোলজিসকে প্ল্যাটিনাম পার্টনারের মর্যাদা দিয়েছে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ।

তা ছাড়াও নিজেদের পেশাদারিত্বে গুরুত্বপূর্ন অবদান রাখায় স্মার্ট টেকনোলজিসের ৭ জন প্রকৌশলী এবং ৬ জন বিক্রয় প্রতিনিধিকে বিশেষ সনদ প্রদান করে এইচপিই। এ উপলক্ষ্যে গত সোমবার (২৬ সেপ্টেম্বর) স্মার্ট টেকনোলজিসের নিজস্ব কনফারেন্স হলে এইচপিই’র এইসি প্লাটিনাম পার্টনারশীপ পাওয়ায় একটি উতযাপনী অনুষ্ঠান আয়োজন করে স্মার্ট টেকনোলজিস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, পরিচালক শাহেদ কামাল, জাফর আহমেদ এবং মুজাহিদ আল বেরুনী সুজন, সনদপ্রাপ্ত প্রকৌশলী ও বিক্রয় প্রতিনিধিবৃন্দ ছাড়াও প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়েছেন স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান।

অনুষ্ঠানে মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আমরা স্মার্ট টেকনোলজিস সব সময়ই কাস্টমারদের সেবা দেয়ার বিষয়ে সর্বোচ্চ চেষ্ঠা করে থাকি। হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর এই স্বীকৃতি কাস্টমার সেবায় আমাদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমেরই স্বীকৃতি। ভবিষ্যতেও আমাদের দেশের প্রযুক্তিগত উন্নয়ন কর্মে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এবং স্মার্ট একসঙ্গে মিলে কাজ করবে।

উল্লেখ্য, গত বুধবার (২১ সেপ্টেম্বর) হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে এক ইমেইল বার্তার মাধ্যমে স্মার্ট টেকনোলজিসকে ২০২২-২৩ সালের জন্য প্ল্যাটিনাম পার্টনার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *