আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ওয়ালটন’র মেকানিক্যাল কিবোর্ড

ক.বি.ডেস্ক: কেএমও২ এবং কেএমও৩ নতুন দুই মডেলের মেকানিক্যাল কিবোর্ড বাজারে এনেছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্যের দ্রুতগতির এই কিবোর্ড যেমন টেকসই, তেমনই দেখতে আকর্ষণীয়। অনলাইনের ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ক্রয়ের ক্ষেত্রে নতুন মেকানিক্যাল কিবোর্ডসহ সব মডেলের ওয়ালটন কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বোতে রয়েছে বিশেষ ছাড়। ওয়ালটন কিবোর্ডে গ্রাহকরা ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাচ্ছেন।

নতুন আসা কেএমও২ মডেলের কিবোর্ডের মূল্য ২,০৫০ টাকা; ই-প্লাজা থেকে ক্রয়ের ক্ষেত্রে ১,৭৪২ টাকা। কেএমও৩ মডেলের কিবোর্ডের মূল্য ২,২৫০ টাকা; ই-প্লাজা থেকে ক্রয়ের ক্ষেত্রে ১,৯১২ টাকা। এ ছাড়াও নতুন-পুরাতন মিলিয়ে আরও অন্তত ৩০ মডেলের কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো রয়েছে ওয়ালটনের। এগুলোর মূল্য ২৭৫ টাকা থেকে ২,৩৫০ টাকার মধ্যে। সব মডেলের কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো বিশেষ মূল্যছাড়ে ই-প্লাজা থেকে কিনতে পারছেন গ্রাহক।

কেএমও২ এবং কেএমও৩ মডেলের মেকানিক্যাল কিবোর্ড এসেছে ব্ল্যাক এবং গ্রে রঙে। এই কিবোর্ডের নেট ওজন মাত্র ৬৫০ গ্রাম। প্রতিটি কিবোর্ডে রয়েছে ১০৪টি কি বা বাটন। যার মধ্যে ২৫টি কি এন্টি-ঘোস্ট। অর্থাত ২৫টি কি একসঙ্গে প্রেস করে কমান্ড করা যাবে। নানান রঙের ব্যাকলাইট থাকায় ওয়ালটনের মেকানিক্যাল কিবোর্ড দেখতে অত্যন্ত সুদৃশ্য। দীর্ঘস্থায়ী ও টেকসই এই কিবোর্ডের বাটন লাইফ ৫০ মিলিয়ন বা ৫ কোটি। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ইউএস লেআউট, ইউএসবি ইন্টারফেস, মেকানিক্যাল এক্সিস বাটন, ব্লু সুইচ, ১.৫ মিটার ক্যাবল ইত্যাদি।

এ ছাড়া ওয়ালটনের রয়েছে বিভিন্ন মডেলের আরজিবি গেমিং, স্ট্যান্ডার্ড ওয়্যারলেস ও ওয়্যারড কিবোর্ড এবং কিবোর্ড-মাউস কম্বো। ওয়ালটনের এসব কিবোর্ডে স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারেন। ওয়ালটনের কিবোর্ড সব ধরনের ইউএসবিযুক্ত ডিভাইস সাপোর্ট করে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *