উদ্যোগ

চট্টগ্রামে ভিউসনিক’র পার্টনার মিট

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ভিউসনিক প্রথম বারের মত চট্টগ্রামে আয়োজন করেছে ‘‘ভিউসনিক পার্টনার মিট’’। বন্দর নগরী চট্টগ্রামের একটি স্থানীয় হোটেলে চট্টগ্রামের কমপিউটার ব্যবসায়িদের নিয়ে আয়োজিত পার্টনার মিট অনুষ্ঠানে ভিউসনিকের বিভিন্ন সাইজের ইন্টারেকটিব ফ্লাড প্যানেল উন্মোচন করা হয় পাশাপাশি ভিউসনিকের এলইডি প্রজেক্টর এবং বিভিন্ন মডেলের পকেট প্রজেক্টর সম্পর্কে পার্টনারদের কাছে তথ্য তুলে ধরা হয়।

চট্টগ্রামে অনুষ্ঠিত ভিউসনিক পার্টনার মিট এ উপস্থিত ছিলেন ভিউসনিক বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার গোলাম কিবরিয়া; বাংলাদেশের পরিবেশক ওরিয়েন্ট বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাবেদুর রহমান শাহীন এবং ভিউসনিক বাংলাদেশের প্রডাক্ট ম্যানেজার আসমা উল হুসনা।

গোলাম কিবরিয়া বলেন, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভিউসনিক এর ইন্টারেকটিব ফ্লাড প্যানেল ইতিমধ্যে সমাদৃত হয়েছে। ইন্টারেকটিব ফ্লাড প্যানেল বর্তমান শিক্ষা কার্যক্রমে বিশ্বব্যাপী নবতর সংযোজন। বাংলাদেমের মার্কেটে আমরা ইতিমধ্যে এ পন্যের মাধ্যমে সুনাম অর্জন করেছি। দেশে শেখ রাসেল ল্যাব প্রকল্পে ভিউসনিকের ইন্টারেকটিব ফ্লাড প্যানেল ব্যবহার করা হচ্ছে।

জাবেদুর রহমান শাহীন বলেন, পরবির্তনশীল প্রযুক্তির এই সময়ে ভিউসনিকের ইন্টারেকটিব ফ্লাড প্যানেল সময়ের আধুনিকতম সংযোজন। আমরা অচিরেই বিভিন্ন প্রজেক্টর মডেল এবং বিভিন্ন সাইজের ইন্টারেকটিভ ফ্লাড প্যানেল সহজলভ্য করতে সক্ষম হয়েছি। ইন্টারেকটিব ফ্লাড প্যানেলে রয়েছে ভিউসনিকের নিজস্ব সফটওয়্যার। যা অন্য কোন ব্রান্ডের ডিভাইসে নেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *