উদ্যোগ

শপিংয়ের মজা আরও জমবে দারাজে

ক.বি.ডেস্ক: দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের সঙ্গে যুক্ত হয়েছে বেশ কিছু ফ্যাশন ব্র্যান্ড। ফলে ফ্যাশনপ্রেমী গ্রাহকদের জন্য এই অনলাইন মার্কেটপ্লেসে কেনাকাটার অভিজ্ঞতা এখন হতে যাচ্ছে আরও চমতকার। ক্রেতাদের মাঝে কেনাকাটার আনন্দ বাড়িয়ে তুলতে শুধুমাত্র দারাজেই সকল ব্র্যান্ড আকর্ষণীয় অফার দিচ্ছে। 

ঈদকে সামনে রেখে অনেকেই এখন নিজের ও কাছের মানুষদের জন্য নতুন জামাকাপড় কেনাকাটা সেরে নিচ্ছেন, আর এই কেনাকাটাকে আরও সাশ্রয়ী ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে দারাজ বাংলাদেশ আড়ং, মিরর, ইজ, ফ্লাই ফ্লোরা, স্টাইল স্টোর, ওয়াকার, উইনার ফ্যাশনসহ নানা জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ডের সঙ্গে হাত মিলিয়েছে।

দারাজে কেনাকাটা করলে গ্রাহকরা পাচ্ছেন ১৪ দিনের রিটার্ন পলিসি ও অন্যান্য সুবিধা। আড়ংয়ের ক্রেতারা পাচ্ছেন আড়ং গিফট ভাউচারে প্রি-পেমেন্ট এবং বিকাশ ক্যাশব্যাক, সেই সঙ্গে থাকছে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি। আরও রয়েছে ডিসকাউন্ট অফার। দারাজের মাধ্যমে মিরর ও ফ্লাই ফ্লোরা থেকে কেনাকাটায় ক্রেতারা সকল পণ্যে যথাক্রমে ১৫%  ও ৭ % ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন।ওয়াকার আরএফএল -এ ক্রেতারা পাবেন ১০%  ডিসকাউন্ট ও স্টাইল স্টোরে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট। উইনার ফ্যাশন এবং ইজ দিচ্ছে সকল পণ্যে ১৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। ইজ থেকে ক্রেতারা ১ হাজার টাকা কেনাকাটায় সেলার ভাউচার পাবেন, তারা ১শ’ টাকা ছাড় সুবিধা উপভোগ করবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *