উদ্যোগ

বুরো বাংলাদেশ’র সঙ্গে উপায়’র চুক্তি

ক.বি.ডেস্ক: বুরো বাংলাদেশের গ্রাহকরা উপায়’র মাধ্যমে তাদের ঋণের কিস্তি পরিশোধ করতে পারবেন। পাশাপাশি, বুরো বাংলাদেশের ২২ লাখের বেশি গ্রাহক তাদের সঞ্চয় স্কীমের টাকাও উপায়’র মাধ্যমে জমা দিতে পারবেন।

সম্প্রতি বুরো বাংলাদেশের সঙ্গে উপায়’র চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন উপায়’র চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং বুরো বাংলাদেশের অপারেশন ডিরেক্টর ফারমিনা হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপায়’র ব্যবস্থাপনা পরিচালক রেজাউল হোসেন, ডেপুটি ডিরেক্টর শাকিব আলতাফ, এ্যাসিসটেন্ট ডিরেক্টর হাসান মোহাম্মদ জাহিদ, একাউন্ট ম্যানেজার মো. মামুনুর রশিদ ও একাউন্ট ম্যানেজার মো. মাহ্ফুজুর রহমান। বুরো বাংলাদেশের ডিরেক্টর-ফাইনান্স এম মোশারফ হোসেন, ডিরেক্টর-রিস্ক ম্যানেজমেন্ট প্রাণেশ চন্দ্র বনিক।

২০২১ সালের ১৭ মার্চ যাত্রা করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি উপায়। উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায়র মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন- ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো সেবা গ্রহণ করতে পারছেন। বর্তমানে উপায়র গ্রাহক সংখ্যা ৫০ লাখ এবং দেশব্যাপী এক লাখ উপায় পয়েন্ট রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *