সাম্প্রতিক সংবাদ

বিসিএস’র টাঙ্গাইল এবং রংপুর শাখার কার্যক্রম শুরু

ক.বি.ডেস্ক: দেশের সর্ববৃহত আইসিটি খাতের বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ কমপিউটার সমিতি (বিসিএস) এর নবম এবং দশম শাখার কার্যক্রম শুরু হয়েছে। শাখা দুটি হলো টাঙ্গাইল এবং রংপুর। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি টাঙ্গাইল শাখা এবং ২০ ফেব্রুয়ারি রংপুর শাখার যাত্রা হয়।

সম্প্রতি (২১ মে) বিসিএস’র কার্য নির্বাহী পরিষদের সভায় টাঙ্গাইল ও রংপুর শাখা কমিটির আওতাভূক্ত সদস্যদের সম্মতির ভিত্তিতে দু’টি শাখায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়েছে। ৩০ মার্চ ২০২৪ পর্যন্ত টাঙ্গাইল ও রংপুর শাখা কমিটি দায়িত্ব পালন করবেন। নতুন দু’টি শাখার কার্যকরী কমিটিকে অভিনন্দন জানানো হয়। বিসিএস’র কার্যক্রম এই দুই অঞ্চলের মানুষের কাছে পৌঁছে দিয়ে তথ্যপ্রযুক্তির বিকাশে এই দু’টি শাখা ভূমিকা রাখবেন বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

বিসিএস টাঙ্গাইল শাখা: চেয়ারম্যান হলেন কমপিউটার রেইনের স্বত্বাধিকারী খন্দকার খায়রুল আলম, ভাইস-চেয়ারম্যান ঊষা কমপিউটার অ্যান্ড টেলিকমের স্বত্বাধিকারী বিপ্লব কুমার গুহ, সেক্রেটারি ইসলাম কমপিউটারের স্বত্বাধিকারী মো. শফিকুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি কমপিউটার ফিউচারের স্বত্বাধিকারী মোহাম্মদ খালিদ হায়দার খান, কোষাধ্যক্ষ লিড কমপিউটারের স্বত্বাধিকারী গৌরাঙ্গ চন্দ্র দাস এবং সদস্যদ্বয় ক্রিয়েশন আইটির স্বত্বাধিকারী মো. মাহামুদুন্নবী এবং পথ ফাইন্ডার কমপিউটার সিস্টেমসের স্বত্বাধিকারী মো. সামাউন হোসেন।

বিসিএস রংপুর শাখা: চেয়ারম্যান হলেন সিলেট টেকনোলজির স্বত্বাধিকারী মো. মোকছেদুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান সিলিকন কমপিউটারের স্বত্বাধিকারী মো. রকিবুল ইসলাম, সেক্রেটারি তাইকন ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী মো. ফেরদৌস নুর, জয়েন্ট সেক্রেটারি আইটি হার্টের স্বত্বাধিকারী কাজী মোহাম্মদ রাফী, কোষাধ্যক্ষ ট্রাস্ট কমপিউটার রংপুরের স্বত্বাধিকারী মো. নূর-ই-আলম সিদ্দিকী এবং সদস্যদ্বয় আজাদ কমপিউটারের স্বত্বাধিকারী মো. ‍জুনায়েদ হোসেন আজাদ ও কমপিউটার সিটি রংপুরের স্বত্বাধিকারী মো. রাশেদ আলমগীর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *