উদ্যোগ

দারাজ মল ফেস্টে ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়

ক.বি.ডেস্ক: ছয়শ’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের এক লাখের অধিক পণ্য নিয়ে শুরু হয়েছে বৃহত্তম ব্র্যান্ড মল দারাজ মল ফেস্ট। দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে মূলত এই ফেস্ট চলছে, যা চলবে আগামী ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজ মলের বিপুল পরিসরের পণ্যসামগ্রী কিনতে পারবেন। এ ছাড়াও, দারাজ মল থেকে কেনাকাটার ক্ষেত্রে থাকছে ইজি রিটার্ন সুবিধা।

দারাজ মল এই ক্যাম্পেইনে মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়। থাকছে ফায়ারওয়ার্ক ভাউচারের মাধ্যমে সকল পণ্যের ওপর ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনকে গ্রাহকদের কাছে আরও আকর্ষনীয় করে তুলতে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ারসহ আরও অনেক আকর্ষণীয় অফার।

ক্যাম্পেইনটির কো-স্পন্সর লোটো, বাটা, ডেটল, স্টুডিও এক্স, রিয়েলমি ও ডাভ। ব্র্যান্ড পার্টনার ভিট, রিবানা, ফোকাল্যুর, মোশন ভিউ, হায়ার, লিভিংটেক্স, ফার্নিকম, এফোরটেক, লজিটেক, মটোরোলা ও ইনফিনিক্স। গ্লোবাল ব্র্যান্ড পার্টনার ব্লুওয়াও ও বেসুস। নন-কমার্শিয়াল পার্টনার চরকি, প্রিভে স্যালোন, এলিগ্যান্ট মেকওভার এবং গালা মেকওভার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *