আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

ঈদ উপলক্ষে স্যামসাংয়ের দুটি স্মার্টফোনে দারুণ অফার!

ক.বি.ডেস্ক: প্রায় সকলেই ঈদ উপলক্ষে নিজের জন্য নতুন কিছু কিনতে ভালোবাসেন, তা হতে পারে রঙ-বেরঙের পোশাক-আশাক ও আনুষাঙ্গিক থেকে শুরু করে ইলেকট্রনিক গ্যাজেট পর্যন্ত যেকোনো কিছুই! ঈদ শপিংয়ের এই আগ্রহকে বিবেচনায় রেখে গ্রাহকদের কেনাকাটাকে আরও একটু স্বাচ্ছন্দ্যদায়ক করতে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে কিছু আকর্ষণীয় অফার।

হাই-এন্ড হোক কিংবা হোক বাজেট ফোন, সর্বস্তরের ব্যবহারকারীদের জন্যই রয়েছে স্যামসাংয়ের কোনো না কোনো মডেলের হ্যান্ডসেট। সবাই যাতে সহজে ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে স্মার্টফোন কিনতে পারেন, তা নিশ্চিত করতে স্মার্টফোন ব্র্যান্ডটি বিভিন্ন বাজারদরের স্মার্টফোনের ওপর এখন দিচ্ছে দারুণ কিছু অফার। স্যামসাং গ্যালাক্সি এ০৩ (যার বাজার মূল্য ১১,৯৯৯ টাকা) এখন পাওয়া যাচ্ছে ১,০০০ টাকা ক্যাশব্যাক অফারের সঙ্গে। ১,১১,৯৯৯ টাকার ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ৫জি’তেও এখন রয়েছে ১০,০০০ টাকা ক্যাশব্যাক। চাঁদরাত পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা এই অফারগুলো লুফে নিতে পারবেন।

ক্যাশব্যাক অফার ছাড়াও স্যামসাং এমন এক চমকপ্রদ ক্যাম্পেইন নিয়ে এসেছে, যা ঈদের আনন্দ বাড়িয়ে তুলবে বহুগুণ। ছাড়ের অফার এবং বিনা সুদে ইএমআই সুবিধার পাশাপাশি গ্রাহকরা স্যামসাংয়ের ঈদ স্পেশাল ক্যাম্পেইনের আওতায় দুবাইতে ৪ রাত ৫ দিন কাটানোর দারুণ সুযোগ জিতে নিতে পারবেন। এ ছাড়াও, ভাগ্যবান বিজয়ীদের জন্য থাকছে ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ ১৫০ জেতার সুযোগ। এই ক্যাম্পেইন আগামী ০১ মে পর্যন্ত চলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *