পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

নান্দনিক শৌখিনতায় হুয়াওয়ে ওয়াচ জিটি ৩

দেশের বাজারে আসার প্রথম মাসেই ব্যহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া এবং জনপ্রিয় হয়ে ওঠেছে ‘‘হুয়াওয়ে ওয়াচ জিটি ৩’’। সাশ্রয়ী মূল্যে, স্বাস্থ্য পর্যবেক্ষণ এবং বিজ্ঞানসম্মতভাবে ফিটনেস ট্রেনিংয়ের সঠিক ট্র্যাকিংসহ ট্রেন্ডি লুক, সম্পুর্ণ আপডেট এবং নতুন ইন্টারফেস ডিজাইন হওয়াতে সব বয়সীদের হাতে মানানসই এই স্মার্টওয়াচ।

হারমোনিওএস ২.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটির ফ্রেম সাইজ ৪৬এমএম। স্টেইনলেস স্টিলের ফ্রেমের নতুন এই স্মার্টওয়াচটির সামনের অংশ গ্লাস এবং পিছনে অংশ প্লাস্টিক দিয়ে তৈরি। পরবর্তী প্রজন্মের হুয়াওয়ের স্মার্টওয়াচটি বাংলাদেশে মাত্র ২৩,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটি দেশের বাজারে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

সঠিক স্বাস্থ্য ও ফিটনেস ট্রেনিং মনিটরিংয়ের জন্য নতুন স্মার্টওয়াচটিতে রয়েছে ট্রম্নসিনটিএম ৫.০+ হার্ট রেট মনিটরিং প্রযুক্তি। নিত্যনতুন ডিজাইনের এই স্মার্টওয়াচটিতে ওয়্যারলেস চার্জিং সুবিধাসহ ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে টানা ১৪ দিনের লাইফ সাপোর্ট পাওয়া যাবে।

স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, দেশে বাজারে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-এর আনুষ্ঠানিক উদ্বোধনের প্রথম মাসেই স্মার্টওয়াচ ব্যবহারকারীদের কাছ থেকে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। অতুলনীয় নান্দনিক শৌখিনতা এবং স্বাস্থ্য ও ফিটনেস ট্রেনিং মনিটরিংয়ের ফাংশনযুক্ত স্মার্টওয়াচের খোঁজ করা ক্রেতাদের অনায়াসেই হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ ডিভাইসটি পছন্দ হবে।

তরুণ গ্রাহকদের চাহিদা পূরণের সময়োপযোগী সিদ্ধান্ত হিসেবে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-এ বেশ কিছু অত্যাধুনিক ফিচারযুক্ত করা হয়েছে। ৪২.৬ গ্রাম (৪৬ মিমি) ওজনের এই স্মার্টওয়াচটিতে প্রায় ৫০ মিটার পানির চাপ প্রতিরোধে এতে ৫ এটিএম যুক্ত করা হয়েছে। এ ছাড়াও থাকছে নিয়মিত ২২ মিমি স্ট্র্যাপ (৪৬ মিমি মডেল)। নতুন স্মার্টওয়াচটির ১.৪৩ ইঞ্চির অ্যামোলয়েড ডিসপ্লেতে ৩২৬ ঘনত্বের ৪৬৬ বাই ৪৬৬ পিক্সেলের রেজ্যুলেশন সুবিধা পাওয়া যাবে।

হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-তে অ্যাক্সিলোমিটার, জাইরো, হার্টরেট, ব্যারোমিটার, কম্পাস, এসপিও২ এবং শরীরের তাপমাত্রা মাপার থার্মোমিটার সেন্সরসহ ব্লুটুথ ৫.১ এবং জিপিএস ফিচারযুক্ত করা হয়েছে। ব্যবহারকারীর স্বাস্থ্য এবং ফিটনেস ধরে রাখার সব ধরনের ফিচার ছাড়াও এতে এআই রানিং কোচ এবং হেলদি লিভিং শ্যামরক রয়েছে।

ব্লাক, স্টিল ও গোল্ড রঙের হুয়াওয়ে ওয়াচ জিটি ৩-তে উন্নতমানের ওয়ার্কআউট মনিটরিং ফিচার হিসেবে রয়েছে ১৮টি পেশাদার ওয়ার্কআউট মোড, ১২টি আউটডোর ওয়ার্কআউট ও ৬টি ইনডোর ওয়ার্কআউট মোডসহ শতাধিক ওয়ার্কআউট মোড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *