উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

প্রগতি ইন্স্যুরেন্সের সঙ্গে দারাজের চুক্তি

ক.বি.ডেস্ক: বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিত করার মাধ্যমে কর্মীদের আরও সুবিধা দিতে প্রগতি ইন্স্যুরেন্সের সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে দারাজ বাংলাদেশ। এ চুক্তির ফলে, দারাজের পূর্ণকালীন কর্মীরা এক্সক্লুসিভ জীবন বীমা ও স্বাস্থ্যবিমা সুবিধা উপভোগ করতে পারবেন। দারাজে কর্মরত প্রত্যেক পূর্ণকালীনসদস্য, তাদের স্ত্রী এবং শিশুদের যেকোন স্বাস্থ্য ঝুঁকির প্রেক্ষিতে উন্নত আর্থিক সুবিধার বিষয়টি নিশ্চিত করবে।

চুক্তিতে স্বাক্ষর করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. রফিকুল আলম ভূঁইয়া। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের সিএফও মো. মাহবুব হাসান, সিএইচআরও মোহাম্মদ রিয়াদ হোসেন, সিসিএও এইচ এম হাসিনুল, সিসিএও কুদ্দুস রুশো, সিসিআরও ফারহানা রফিক উজ্জামান, সিসিও সাব্বির হোসেন। প্রগতি ইন্স্যুরেন্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মীর মো. শফিউল আলম কমল ও সহ-সভাপতি সাঈদ হাসান রুবেল।

রিয়াদ হোসাইন বলেন, গ্রুপ ইন্স্যুরেন্স ও হসপিটালাইজেশন সুবিধা নিশ্চিত করা গেলে আমরা খুব সহজেই দক্ষ কর্মী নিয়োগ ও তাদের ধরে রাখতে পারবো। এ সুবিধাটি কর্মীদের কর্মদক্ষতা বাড়িয়ে তুলতেও ইতিবাচক ভূমিকা রাখবে। আমাদের কর্মীরাই আমাদের ব্যবসাকে সামনে এগিয়ে নিবে। কর্মীদের পরিবারের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টিও আমাদের চিন্তা করতে হবে।

মো. তাজদীন হাসান বলেন, আমাদের জীবন খুবই অনিশ্চিত। এ অনিশ্চিত জীবনে বেঁচে থাকার জন্য আমাদের সবসময়ই বিকল্প ভেবে রাখতে হবে। দেশের সামনের সারির প্রতিষ্ঠান হিসেবে কর্মীদের মূল্যবান জীবনের সুরক্ষার বিষয়টি বিবেচনায় দারাজ নিজ থেকে এগিয়ে এসেছে। এ বিমা সুবিধা আমাদের সকল কর্মী ও তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করবে বলে আমি প্রত্যাশা করছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *