উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইউসিবি’র সঙ্গে আইফার্মার পার্টনারশিপ

ক.বি.ডেস্ক: দেশজুড়ে কৃষকদের আর্থিক সুবিধা প্রদানের লক্ষ্যে সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে আইফার্মার। যার মাধ্যমে সরাসরি আর্থিক প্রতিষ্ঠান থেকে কৃষি ঋণের সুবিধা প্রদানের পরিকল্পনা করছে আইফার্মার। এই পার্টনারশিপের মূল লক্ষ্য হল সারা বাংলাদেশের কৃষকদের জন্য অর্থায়ন সহজতর করা।

আইফার্মার ব্যবস্থাপনা পরিচালক জামিল এম আকবর এবং ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী চুক্তিতে স্বাক্ষর করেন।এ সময় আইফার্মারের প্রধান নির্বাহী মো.ফাহাদ ইফাজ এবং পার্টনারশিপ অ্যান্ড গ্রোথের প্রধান তাহমিদ হাসান; ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ আলম ভূঁইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।         

আইফার্মারের প্রধান নির্বাহী ফাহাদ ইফাজ বলেন, দেশজুড়ে কৃষকদের প্রয়োজনীয় আর্থিক সহযোগিতার ক্ষেত্রে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এর সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। এই পার্টনারশিপের মাধ্যমে আমরা ব্যাংকের সহযোগিতায় কৃষি ঋণ প্রদান, রিস্ক এসেসমেন্টসহ কৃষকদের সার্বিক সহযোগিতা করতে সক্ষম হব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *