উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

অপো’র নতুন ক্যাম্পেইন ‘গেজ দ্য স্টোরি’

ক.বি.ডেস্ক: অসমাপ্ত গল্প শেষ করতে পারলে পুরস্কার। ‘গল্পটি আন্দাজ করুন’ বা ‘গেজ দ্য স্টোরি’ নামে নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। ভক্তদের সঙ্গে অপো’র সম্পর্ক আরও জোরদার করার লক্ষ্যে এমন উদ্যোগ হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে অপো অফিসিয়াল পেজে এ সম্পর্কিত ভিডিও ও ডিজিটাল ব্যানার সবার জন্য উন্মক্ত করা হয়েছে। ক্যাম্পেইনটি চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

সেখানে কোন একটি গল্পের অর্ধেক শেয়ার করে বাকিটা ভক্তদের ওপর ছেড়ে দেয়া হয়। যিনি কাল্পনিক ক্ষমতার দ্বারা সঠিক গল্পটি অনুমান করে সমাপ্ত করতে পারবেন তার জন্য পুরস্কারের ঘোষণা দিয়েছে অপো। বিজয়ী পাবেন অপোর প্রিমিয়াম ওয়্যারলেস হেডফোন এনকো ডব্লিউ১১। ক্যাম্পেইনে অংশ নিতে চাইলে ভিজিট করুন: (https://www.facebook.com/OPPOBangladesh/videos/4320611098020118/) আর কমেন্ট বক্সে হ্যাশট্যাগঅপোট্রাস্টওয়ার্দি লিখে গল্পটি শেষ করুন। তারপর সেই লিংকটি নিজস্ব ফেসবুক টাইমলাইনে শেয়ার করার অনুরোধ রইল। অপোর ফেসবুক পেজে চূড়ান্ত বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

অপো জানায়, গল্পগুলোতে মূলত গ্রাহক সেবার জন্য বিভিন্ন সময় অপো গৃহীত নানা কার্যকরী পদক্ষেপের কথা বলা হয়েছে। অপো সবসময় গ্রাহক আস্থা অর্জনে সর্বোচ্চ বিক্রয়োত্তর সেবা দেয়ার চেষ্টা করে থাকেন। গ্রাহকের গোপনীয়তা রক্ষায় শতভাগ নিশ্চয়তা দিয়ে থাকেন। যেমন সম্প্রতি চালু করা অপো’র ফেস-টু-ফেস সেবায় গ্রাহকের চোখের সামনেই ডিভাইস মেরামত করে দেয়া হয়। এমন আরও বেশিকিছু দারুণ সেবা রয়েছে অপোর।

অপো এনকো ডব্লিউ১১: বাজারে থাকা ওয়্যারলেস হেডফোনের মধ্যে উল্লেখযোগ্য ডিভাইস। এটির বিশেষত্ব হচ্ছে বাইন্যুরাল সিমালটেনাস ব্লুটুথ ট্রান্সমিশন, এনহেন্সড বেস যার রয়েছে ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ ও পানি নিরোধক ফিচার। দুর্দান্ত অডিও কোয়ালিটির কারণে গান-প্রেমীদের কাছে এটি দারুণ জনপ্রিয়। একবার সিঙ্গেল চার্জে গান শোনা যাবে ৫ ঘণ্টা পর্যন্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *