মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

মেইন ক্যামেরায় ৫০ মেগাপিক্সেল নিয়ে এসেছে ভিভো ওয়াই৩৩এস

ক.বি.ডেস্ক: ভিভো বাংলাদেশের স্মার্টফোন বাজারে নিয়ে আসছে নতুন ‘‘ওয়াই৩৩এস’’ ডিভাইস।  আজ সোমবার (২৮ মার্চ) থেকে স্মার্টফোনটির জন্য প্রি-বুকিং শুরু হয়েছে, চলবে ১ এপ্রিল পর্যন্ত। আগামী ২ এপ্রিল থেকে স্মার্টফোনটি দেশের সকল অথোরাইজড ভিভো স্টোরগুলোতে পাওয়া যাবে। স্মার্টফোনটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে: https://www.vivo.com/bd

ভিভো ওয়াই৩৩এস: বাজেট স্মার্টফোনে উদ্ভাবনী ফিচার, বড় ব্যাটারি, ফাস্ট চার্জিং সক্ষমতাসহ ট্রেন্ডি ডিজাইনের জন্য জনপ্রিয় ভিভোর ওয়াই সিরিজ। ওয়াই সিরিজকে জনপ্রিয়তার আরও এক ধাপ এগিয়ে নিতে এবারে এসেছে ওয়াই৩৩এস স্মার্টফোনটি। বিশেষ করে ফটোগ্রাফারদের জন্য চমতকার একটি ডিভাইস হবে এটি। কেননা, স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের বিশাল মেইন ক্যামেরা, যা কনটেন্ট ক্রিয়েটরদের একটি পছন্দের ফিচার। শুধু তাই না, দিনে ও রাতে আলট্রা ক্লিয়ার ছবি পেতে স্মার্টফোনটিতে রয়েছে একাধিক শ্যুটিং মোড। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিও থাকবে এই বাজেট ডিভাইসসে।

ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে যারা ফ্যাশনেবল স্মার্টফোন ব্যবহার করতে চান তাদের জন্য অন্যতম পছন্দের হতে পারে এই স্মার্টফোনটি। ২০,৯৯০ টাকা মূল্যের ভিভো ওয়াই৩৩এস পাওয়া যাবে মিরর ব্ল্যাক এবং স্টারি গোল্ড রঙে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *