উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দারাজ’র ‘বিগ হোম মেকওভার’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: সম্প্রতি দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) পঞ্চমবারের মতো ‘‘বিগ হোম মেকওভার’’ ক্যাম্পেইন শুরু করেছে। দারাজ দুর্দান্ত অফার সমৃদ্ধ এ ক্যাম্পেইনটি চালু করেছে, যেখানে ঘর সাজানোর বিভিন্ন উপকরণে আকর্ষণীয় ছাড় ও ০% ইএমআই সুবিধা প্রদান করা হচ্ছে। ক্রেতারা আগামী ৭ মার্চ পর্যন্ত এ অফারগুলো উপভোগ করতে পারবেন।

সুন্দরভাবে গোছানো বাসা আমাদের মন, সুস্থতা ও কর্মদক্ষতার ওপর প্রভাব ফেলে। কোভিডের বৈশ্বিক মহামারির কারণে যেহেতু বাসায় আমরা আরও বেশি সময় ব্যয় করেছি, তাই নিজেদের বাসা পরিপাটি রাখার প্রয়োজনীয়তা আমরা বেশি করে অনুধাবন করেছি। আর এসব বিষয় বিবেচনা করেই, প্রতিদিনের বাসা-বাড়ি সংক্রান্ত বিভিন্ন উপকরণের চাহিদা পূরণে দারাজ বিগ হোম মেকওভার ক্যাম্পেইন চালু করেছে। বিগ হোম মেকওভার ক্যাম্পেইনের মাধ্যমে পণ্য ক্রয়ে ক্রেতারা অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে ও ব্র্যান্ড ফ্রি-শিপিং উপভোগ করতে পারবেন। নতুন ব্যবহারকারীদের ক্ষেত্রে ২০ শতাংশ ছাড়ের পাশাপাশি, প্রতিদিন বিকাল ৫ টায় দারাজ অ্যাপ লাইভ শো তে অংশগ্রহণকারীরা জিতে নিতে পারবেন কালেক্টিবল ভাউচার ও কুপন।

এ ক্যাম্পেইনের স্পন্সর লোটো, মোশন ভিউ, লিভিংটেক্স, টিপি-লিংক, লজিটেক ও হায়ার। পেমেন্ট পার্টনার বিকাশ ও প্রাইম ব্যাংক। বিকাশের প্রতিটি লেনদেনে ১৫% তাৎক্ষণিক ক্যাশব্যাক এর সুবিধা পাবেন ক্রেতারা। পাশাপাশি, প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা প্রতিটি লেনদেনে ১০% ছাড় (১০০০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন। বিস্তারিত: Your home, your happiness (daraz.com.bd)

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *