উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইনফ্লুয়েন্সারদের নিয়ে টক শো ‘দ্যা মারভেলাস শো’

ক.বি.ডেস্ক: ভিন্ন ধরনের আয়োজনে ডিজিটাল প্ল্যাটফর্মে দেশের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমের ইনফ্লুয়েন্সারদের নিয়ে শুরু হলো সুখ ডটকম (Sookh.com) নিবেদিত টক শো ‘‘দ্যা মারভেলাস শো’’। টক শোটির ১০টি পর্ব সম্প্রচারিত হবে প্রতি শনিবার রাত ৮টায়। অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন দ্য মারভেল বি ইউ (http://surl.li/bhauh) এবং সুখ.কম (http://surl.li/bhauz) এর অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে।

গতকাল শনিবার (৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত টক শো টির প্রথম পর্বে উপস্থিত ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ইনফ্লুয়েন্সার সালমান মুক্তাদির। সঞ্চালনায় ছিলেন আর জে জাহিদুল হক অপু।

ব্র্যান্ড ও ইনফ্লুয়েলারদের স্বীকৃতি প্রদানে এবং এই ইন্ডাস্ট্রির বিকাশ সাধনে দ্য মার্ভেল-বি ইউ একটি প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মটি ইনফ্লুয়েন্সারদের জন্য নেটওয়ার্কিং আরও সহজলভ্য করতে এবং ইনফ্লুয়েন্সাররা যেন তাদের প্রাপ্য স্বীকৃতি পায় ও যোগাযোগ শিল্পে ভিন্নতা নিয়ে আসতে পারে তা প্রতিষ্ঠা করার উদ্দেশ্য নিয়ে পথ চলা শুরু করেছে।

Sookh.com দেশিয় উদ্যোগে প্রতিষ্ঠিত ই-কমার্স মার্কেটপ্লেস যারা বিটুবি এবং বিটুসি ভিত্তিতে তাদের পণ্য ও সেবা সরবরাহ করে থাকে। সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারি এবং মাত্র ১৬ টাকা ডেলিভারি চার্জে দেশজুড়ে পণ্য সরবরাহ করছে সুখ ডট কম।

অনুষ্ঠানটির স্পেস পার্টনার ইশো এবং ডিভাইস পার্টনার স্যামসাং।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *