আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটন’র নতুন ডিজিটাল রাইটিং প্যাড

ক.বি.ডেস্ক: আকর্ষণীয় ৩টি রঙে ডিজিটাল রাইটিং প্যাড বাজারে নিয়ে এসেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।  ব্ল্যাক, স্কাই ব্লু ও পিংক-এই তিন রঙের ডিজিটাল রাইটিং প্যাড শিশুদের পড়াশুনার হাতেখড়িতে যোগ করবে অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া। তাদের শিক্ষার শুরুটা হবে প্রযুক্তিনির্ভর। ‘‘মাইপেইজ’’ ব্র্যান্ডের ডিজিটাল রাইটিং প্যাড বাজারে ছাড়ে ওয়ালটন। এটি শিশুদের জন্য পরিবেশবান্ধব ও রেডিয়েশনমুক্ত। মূল্য মাত্র ৮৯৫ টাকা।

মাইপেইজ ডিজিটাল রাইটিং প্যাড: ব্যবহৃত হয়েছে ১০ ইঞ্চি এন্টি ড্যাজলিং স্ক্রাচ রেজিস্টেন্ট এলসিডি ফ্লিম স্ক্রিন, যা শিশুদের চোখের কোনো ক্ষতি করে না। এর সঙ্গে থাকা স্টাইলাস পেন যা দিয়ে শিশুরা সহজেই ছবি আঁকতে বা লিখতে পারে। পরিবেশবান্ধব এই ডিজিটাল রাইটিং প্যাডে মেলে স্মুথ রাইটিং এক্সপেরিয়েন্স। এতে ব্যবহৃত হয়েছে প্রেসার সেন্সিং টেকনোলজি। ২৫৪ মিলিমিটার উচ্চতা এবং ১৬৪ মিলিমিটার প্রস্থের সহজে বহনযোগ্য ডিভাইসটির ওজন মাত্র ১৫৮ গ্রাম। সুরক্ষার জন্য রয়েছে এবিএস প্রোটেকশন ফ্রেম। ব্যাটারিতে চলা এই ডিভাইসটিতে চার্জ শেষ হয়ে গেলে সহজেই ব্যাটারি পরিবর্তনের সুবিধা রয়েছে।

দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুমের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে পণ্যগুলো কেনা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *