পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

সেরা মুল্যে সেরা স্যামসাং’র ৫টি স্মার্টফোন

স্মার্টফোনের স্মার্ট দুনিয়ায় হারিয়ে যাওয়া কিংবা নতুন ও আপডেটেড স্মার্টফোন কেনার পরিকল্পনা যেটাই হোক না কেনো, আপনি যদি প্রথমে স্মার্টফোন বাজার সম্পর্কে ধারণা না নেন, তবে এর প্রভাব পড়তে পারে আপনার মানিব্যাগে। সর্বস্তরের ক্রেতাদের জন্য অসাধারণ ক্যামেরা ও আকর্ষণীয় ফিচারের সমন্বয়ে বিভিন্ন পরিসরের স্মার্টফোন বাজারে এনেছে প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং। ২২ হাজার টাকা বাজেটের মধ্যে কিনতে পারবেন, স্যামসাংয়ের এমন পাঁচটি ট্রেন্ডিং স্মার্টফোন সম্পর্কে নিচে আলোচনা করা হলো।

গ্যালাক্সি এম০২: ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে সুবিশাল ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে গ্যালাক্সি এম০২ কে সাশ্রয়ী মূল্যের সেরা হ্যান্ডসেটে পরিণত করেছে। চমতকার ছবি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ২ জিবি ও ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েশনে ৮,৫৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা বাজারদরে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এ০৩এস: বাজারে আলোড়ন তোলা আরেকটি সেট গ্যালাক্সি এ০৩এস মিলবে মাত্র ১৩,৯৯৯ টাকায়। গ্যালাক্সি এ০৩এস এর ট্রিপল ক্যামেরা সেটআপে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, আরও আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। চমকপ্রদ ক্যামেরা ছাড়াও, এর সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে মাত্র এক ট্যাপে সহজে ফোনটি আনলক করা যাবে। এসব ফিচারের সঙ্গে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে রয়েছে।

গ্যালাক্সি এ১২: যারা ছবি তুলতে পছন্দ করেন, তাদের জন্য বাজেটবান্ধব সেরা একটি সেট গ্যালাক্সি এ১২। এতে রয়েছে ট্রু ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে এর নাইট মোড নিখুঁত ছবি তুলতে সাহায্য করে। স্মুথ পারফর্মেন্সের জন্য এতে রয়েছে এক্সিনস ৮৫০ (৮ ন্যানোমিটার) প্রসেসর। বাজারে এই ডিভাইসের দুইটি সংস্করণ- ৬৪ জিবি ১৪,৯৯৯ টাকা ও ১২৮ জিবি ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এফ২২: দীর্ঘস্থায়ী ব্যাটারির সঙ্গে যারা স্মুথ পারফর্মেন্স চান, তাদের জন্য গ্যালাক্সি এফ২২ –তে রয়েছে ৯০ হাটর্জ সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এ ছাড়া, ডিভাইসটিতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরার কোয়াড ক্যামেরা সেটআপ। এতে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এর মূল্য মাত্র ১৯,৪৯৯ টাকা।

গ্যালাক্সি এ২২: অসাধারণ ক্যামেরার সঙ্গে ব্যবহারকারীকে ঝামেলাহীন অভিজ্ঞতা দিতে সক্ষম গ্যালাক্সি এ২২ ডিভাইসটি। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ, যার মধ্যে আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইচডি+ স্ক্রিন রেজ্যুলুশনের সঙ্গে ৯০ হাটর্জ সুপার অ্যামোলেড ডিসপ্লের ফলে ফোনটি স্মুথভাবে চালানো যাবে। ফোনটিতে রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের দীর্ঘস্থায়ী ব্যাটারি।এর মূল্য মাত্র ২১,৯৯৯ টাকা।

সাশ্রয়ী মূল্যের সেরা ডিভাইসের ক্ষেত্রে কার্যকারিতা, দীর্ঘস্থায়িত্ব এবং দীর্ঘদিন ব্যবহারে মান বজায় রাখার সক্ষমতা- এই তিনটি বৈশিষ্ট্য থাকা অপরিহার্য। স্যামসাংয়ের এই পাঁচটি ডিভাইসই এক্ষেত্রে পুরোপুরি সংগতিপূর্ণ। তাই, আপনি যদি সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক প্রযুক্তির অভিজ্ঞতা পেতে চান, তবে আপনার কাঙ্খিত স্মার্টফোনটি কিনতে দেরি না করে আজই ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *