মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২

ক.বি.ডেস্ক: বিশ্বব্যাপী উন্মোচন হওয়ার মাত্র পাঁচ দিনের মাথায় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে উন্মোচন করে বছরের সেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি নিও ২।আজ (৮ নভেম্বর) জাঁকজমকপূর্ণ অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যটি উন্মোচিত হয়েছে। একইসঙ্গে দেশের বাজারে দুটি নতুন স্মার্টফোন রিয়েলমি সি২৫ওয়াই ও নারজো ৫০আই এবং দুটি এআইওটি ডিভাইস-রিয়েলমি প্যাড ও ব্যান্ড ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২ বাজারে এনেছে।

জিটি নিও ২: নিও গ্রিন কালার এবং ডুয়েল গ্লাস ব্যাক ডিজাইন। এই স্মার্টফোনটির চমতকার ফিচার হলো এর স্টেইনলেস-স্টিল ভিসি কুলিং প্লাস প্রযুক্তি এবং চিপসেটে ইন্ডাস্ট্রির প্রথম ডায়মন্ড থার্মাল জেলের ব্যবহার। পাশাপাশি, হেভি গেমিং, মাল্টি-টাস্কিংয়ের সময় ফোনটি স্বাভাবিক তাপমাত্রা বজায় রাখবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ জিটি নিও ২ অত্যন্ত শক্তিশালী একটি ফোন। ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সম্বলিত ফোনটির নিও গ্রীণ রঙের সংস্করণ এখন বাজারে পাওয়া যাচ্ছে। পাশাপাশি, ৫ জিবি ভার্চ্যুয়াল র‍্যাম থাকায়, ব্যবহারকারী মোট ১৩ জিবি র‍্যাম পাচ্ছেন জিটি নিও ২-তে। ফোনটির মূল্য মাত্র ৩৯,৯৯০ টাকায়। বিস্তারিত: https://cutt.ly/realmeGTNEO_2

সি২৫ওয়াই: রিয়েলমির প্রথম ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জার সমৃদ্ধ রিয়েলমি সি২৫ওয়াই ব্যবহারকারীদের দিবে নিরবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে ইউনিসক টি৬১০ শক্তিশালী প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ। ফোনটির মূল্য মাত্র ১৩,৯৯০ টাকা।

নারজো ৫০আই: বাজারে আসা অলরাউন্ডার স্মার্টফোন নারজো ৫০আই ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা। এর উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ওটিজি রিভার্স চার্জ দিবে দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফের নিশ্চয়তা। ফোনটির মিন্ট গ্রীণ ও কার্বন ব্ল্যাক কালারের বাজারের সবচেয়ে সাশ্রয়ী ৪জিবি/৬৪জিবি সংস্করন এখন বাজারে পাওয়া যাচ্ছে। এর বাজারমূল্য মাত্র ১০,৯৯০ টাকা।

রিয়েলমি প্যাড: রিয়েলমি বাজারে এনেছে ৬.৯ মিলিমিটার আল্ট্রা স্লিম রিয়েলমি প্যাড। হেলিও জি৮০ গেমিং প্রসেসর সমৃদ্ধ এই ডিভাইস ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত সাউন্ড ও দেখার অভিজ্ঞতা। এই ডিভাইস টানা ৬৫ দিন স্ট্যান্ডবাই মোডে থাকতে পারবে এবং এতে টানা ১২ ঘন্টা ভিডিও দেখা যাবে। বাজারে এ ডিভাইসটি দুটি কালারে পাওয়া যাচ্ছে- রিয়েল গোল্ড ও রিয়েল গ্রে। ৩জিবি/৩২জিবি সংস্করণটির মূল্য ২০,৯৯০ টাকা এবং ৪জিবি/৬৪জিবি সংস্করণটির মূল্য ২২,৯৯০ টাকা।

বাজারে আসা, ৩.৫ সেন্টিমিটারের বড় কালার ডিসপ্লে ও স্মার্ট এআইওটি কন্ট্রোল সমৃদ্ধ রিয়েলমি ব্যান্ড ২ এর বাজারমূল্য ৩,৪৯৯ টাকা। এতে ৯০টি স্পোর্টস মোড রয়েছে এবং এটি দিচ্ছে ১২-দিনের ব্যাটারি লাইফের নিশ্চয়তা। পাশাপাশি, জিটি নিও ২ এর সঙ্গে সমন্বয় রেখে দুর্দান্ত ডিজাইন এবং ফিচারের রিয়েলমি বাডস এয়ার ২ এর মূল্য মাত্র ৩,৪৯৯ টাকা।

৯ নভেম্বর রাত ৯ টায় রিয়েলমি এবং দারাজের সোশ্যাল প্লাটফর্ম, দারাজ অ্যাপে লাইভ শো অনুষ্ঠিত হবে। যেখানে দেশের নামকরা ইনফ্লুয়েন্সার্সরা ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমির দুর্দান্ত সব অফারের বিস্তারিত তুলে ধরবেন। ১৫ নভেম্বর প্রথম অনলাইন সেলে জিটি নিও ২ দারাজে ৩৬,৯৯০ টাকায় পাওয়া যাবে ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *