প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

বড় পর্দার হাইরেজ্যুলেশনের ল্যাপটপ আনছে ওয়ালটন

ক.বি.ডেস্ক: শিক্ষার্থী থেকে শুরু করে কর্মজীবি পর্যন্ত সব শ্রেণীর গ্রাহকের চাহিদা ও প্রয়োজনকে প্রাধান্য দিয়ে বড় পর্দার হাইরেজ্যুলেশনের নতুন সিরিজের ল্যাপটপ বাজারে আনার ঘোষণা দিয়েছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ‘‘প্যাশন বিএক্স১০’’ সিরিজের ল্যাপটপের প্রধান আকর্ষণ ১৫.৬ ইঞ্চি এন্টি গ্লেয়ার ফুল এইচডি এলইডি ব্যাকলিট ডিসপ্লে। যা ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যাবে। নতুন এই সিরিজের ল্যাপটপগুলোর মডেল হলো ‘প্যাশন বিএক্স৩১০’, ‘প্যাশন বিএক্স৫১০’ এবং ‘প্যাশন বিএক্স৭১০’। গ্রে রঙের প্যাশন বিএক্স৫১০ মডেলের মূল্য ৬৪,৫৫০ টাকা এবং প্যাশন বিএক্স৭১০ মডেলের মূল্য ৭৪,৫৫০ টাকা।

প্যাশন বিএক্স১০ সিরিজের ল্যাপটপগুলোতে মডেলভেদে ব্যবহৃত হয়েছে ১.৬০ থেকে ৪.৯০ গিগাহার্টজ ক্লকরেট পর্যন্ত ইন্টেলের দশম প্রজন্মের কোরআই থ্রি, কোরআই ফাইভ এবং কোরআই সেভেন প্রসেসর, ৮ গিগাবাইট র‌্যাম, ৫১২ গিগাবাইট সলিড স্টেট ড্রাইভসহ অত্যাধুনিক সব ফিচার। ১০ম প্রজন্মের প্রসেসরের সঙ্গে হাইরেজ্যুলেশনের বড় পর্দার ল্যাপটপ পাচ্ছেন গ্রাহকরা।

খুব শিগগিরই দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার এবং মোবাইল ডিলার শোরুমে ল্যাপটপগুলো পাওয়া যাবে। অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে অর্ডার করলে থাকবে ব্যাপক মূল্যছাড়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *