আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

প্রযুক্তি পণ্য বাজারে ওয়ালটনের ‘ওয়ালপ্যাড ১০এস ট্যাব’

ক.বি.ডেস্ক: ওয়ালটন প্রযুক্তি পণ্য বাজারে নতুন মডেলের ট্যাবলেট এনেছে। ‘‘ওয়ালপ্যাড ১০এস’’ মডেলের ট্যাবটিতে রয়েছে ১০.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, বিল্ট-ইন কি-প্যাড। আকর্ষণীয় ডিজাইনের সিলভার রঙের ট্যাবটি এখন পাওয়া যাচ্ছে। ট্যাবটির মূল্য ২৬,৯৯০ টাকা। রয়েছে এক বছরের ওয়ারেন্টি।

ওয়ালটন ওয়ালপ্যাড ১০এস: এটি সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য। ডিজিটাল ডিভাইসের জগতে ওয়ালটনের নতুন সংযোজন ওয়ালপ্যাড ১০ এস। এই ট্যাবে আছে ১০.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। অনসেল টাচ পর্দার রেজ্যুলেশন ২৫৬০ বাই ১৬০০ পিক্সেল। ৩৫০ নিটস ডিসপ্লে ব্রাইটনেস, বিল্ট-ইন কিপ্যাড যার মাধ্যমে টাইপিং-এ পাওয়া যাবে দারুণ সুবিধা।

অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম চালিত এই ট্যাবে রয়েছে ২.২ এবং ১.৮ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ অক্টাকোর প্রসেসর। সঙ্গে থাকছে ৪ গিগাবাইট র‌্যাম এবং অ্যাড্রেনো ৫১২ গ্রাফিক্স। এর ইন্টারন্যাল স্টোরেজ ৬৪ গিগাবাইটের। এক্সটারনাল কার্ডের মাধ্যমে আরও ৫১২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। ওয়ালপ্যাডটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ট্যাবের সামনে-পেছনে ভিডিও রেকর্ডিং সুবিধায় রয়েছে ১০৮০পি হাই ডেফিনেশন ভিডিও মোড। ১৮ ওয়াট টাইপ-সি ফার্স্ট চার্জিং সুবিধার এই ট্যাবে আছে ৭৭০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

ট্যাবটিতে কানেক্টিভিটি হিসেবে রয়েছে ২.৪ এবং ৫ গিগাহার্টজ ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, ওটিজি, জিপিএস নেভিগেশন, জি সেন্সর, লাইট সেন্সর ইত্যাদি। ওয়ালপ্যাডের পুরুত্ব মাত্র ৭.২ মিলিমিটার এবং ১৭৫.৪ মিলিমিটার চওড়া ট্যাবটি ব্যাটারিসহ ওজন মাত্র ৪৯১ গ্রাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *