উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইসেট এর সৌজন্যে কক্সবাজারে আনন্দময় ভ্রমন

ক.বি.ডেস্ক: বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে ‘‘ইসেট ডাবল ধামাকা’’ বিজয়ীদের নিয়ে আনন্দময় ভ্রমন। বিশ্বখ্যাত স্লোভাকিয়াভিত্তিক অ্যান্টিভাইরাস ও ইন্টারনেট নিরাপত্তা পণ্য ‘ইসেট’ এর সৌজন্যে এবং ইসেট পণ্যের দেশের একমাত্র পরিবেশক ও বিপণন প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের আয়োজনে গত ২-৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় এই আনন্দময় ভ্রমন।

ইসেট এর সৌজন্যে কক্সবাজারে আয়োজিত এ অনুষ্ঠানে স্ক্র্যাচ কার্ড ঘষে ১৮ জন ডিলার গত ২ থেকে ৫ সেপ্টেম্বর কক্সবাজারে এ আনন্দঘন ভ্রমনে অংশগ্রহণের সুযোগ পান। এ আয়োজনে ডিলারদের পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমের তথ্যপ্রযুক্তি খাতের সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান রাশেদ আলি ভূঁইয়া, ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম, ইসেট পণ্য ব্যবস্থাপক রফিকুল ইসলাম সোহেল, ইসেট চট্রগাম বিভাগের প্রধান মোশারফ হোসেন চৌধুরী সুমন, স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ( সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন) মাজহারুল হক মেহেদী এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (চ্যানেল সেলস) রিয়াদ মজুমদার।

এ আয়োজনে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান রাশেদ আলি ভূঁইয়া বলেন, অ্যান্টিভাইরাস ও ইন্টারনেট নিরাপত্তায় দেশের শীর্ষ ব্র্যান্ড হবে ইসেট। ইন্টারনেটে নিরাপত্তার পাশাপাশি কমপিউটার, ল্যাপটপ ও স্মার্ট ডিভাইসকে সুরক্ষিত রাখতে অসাধারণ অভিজ্ঞতা দেয় ইসেট। এটি আমাদের জন্য সত্যিই অসাধারণ অভিজ্ঞতা যে ইসেট দেশের প্রথম সারির একটি নিরাপত্তা পণ্য হিসেবে ক্রেতাদের আস্থা অর্জন করেছে। এজন্য আমাদের অংশিদার ডিলারদের অবদান অনস্বীকার্য। আমরা অংশিদার ডিলারদের সঙ্গে নিয়ে গ্রাহকদের আরও ভালো অভিজ্ঞতা দিতে চাই।

তিনি আরও বলেন, ইসেটে রয়েছে অ্যান্টি থেফট, প্রাইভেসি প্রটেকশনের মতো গুরুত্বপূর্ণ ফিচার। বর্তমানে ব্যবহৃত কমপিউটার, ল্যাপটপ কিংবা স্মার্ট ডিভাইসে নানা গুরুত্বপূর্ণ ডেটা সংগ্রহ করি। এর মধ্যে ন্যাশনাল আইডি, পাসপোর্ট, ডেবিট-ক্রেডিট কার্ডসহ গুরুত্বপূর্ণ ডিজিটাল সেবার ইউজার আইডি ও পাসওয়ার্ডও সংরক্ষণ করি। এসব গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিতে রানস্যামওয়্যার হামলার সংখ্যা কয়েকগুণ বেড়েছে। ইসেট ব্যবহার করলে আপনি এ ধরনের আক্রমণ থেকে সুরক্ষিত থাকবেন। পাশাপাশি আপনার ডিভাইসে হ্যাকারদের আনাগোনা শুরু হলে আগে থেকেই শনাক্ত করতে সক্ষম ইসেট। ফলে ইসেট আপনাকে দেবে পূর্ণাঙ্গ সিকিউরিটি সলিউশন।

বৃটিশ ইস্ট ইন্ডিয়া প্রতিষ্ঠান বহু আগেই ভূত হয়ে গেছে। এই ভূত সেই ভূত না, যা দেখে আপনি ভয় পেয়ে যাবেন। এখানে ভূত বলতে ভবিষ্যতের বিপরীত অর্থাত অতীত বোঝানো হয়েছে। ইস্ট ইন্ডিয়া প্রতিষ্ঠানের কর্মকর্তা ক্যাপ্টেন হিরাম কক্স সাহেবের নামেই কক্সবাজারের নামকরণ। কক্সবাজারে রয়েছে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত যা দেখার জন্য অসংখ্য দেশি-বিদেশি পর্যটক প্রতিনিয়ত ভিড় জমাচ্ছেন চট্টগ্রাম শহর থেকে ১৫২ কিলোমিটার দক্ষিণের এই পর্যটন এলাকায়।

গত ২-৫ সেপ্টেম্বর কক্সবাজারে একটা চমতকার ভ্রমন উপভোগ করে এলাম। দেশের আইসিটি খাতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের আয়োজনে এবং বিশ্বখ্যাত অ্যান্টিভাইরাস ইসেট এর সৌজন্যে একটি প্রমোদ ভ্রমণের সুযোগ করে দেয়া হয়। রয়েল কোচ বাস সার্ভিসের পুরো একটি বাস ভাড়া করে ২ তারিখ রাতে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়া হয় এবং ৫ তারিখ দুপুর ১২টায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হই।ফেরার পথে দুপুরে চট্রগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী খাবার পরিবেশন করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *