প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

প্রযুক্তিপ্রেমীদের জন্য রিয়েলমি’র প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’

ক.বি.ডেস্ক: প্রযুক্তিপ্রেমী তরুণ প্রজন্মের ক্রমবর্ধমান প্রযুক্তিগত চাহিদা মেটাতে দেশের বাজারে নিজেদের প্রথম ল্যাপটপ ‘‘রিয়েলমি বুক স্লিম’’ নিয়ে এসেছে রিয়েলমি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য এই ল্যাপটপ বাজারে নিয়ে এসেছে। ব্যবহারকারীদের লাইফ স্টাইলে অনন্য মাত্রা যোগ করতে রিয়েলমি এনেছে ব্র্যান্ডটির প্রথম ল্যাপটপ রিয়েলমি বুক স্লিম।

রিয়েলমি বুক স্লিম: ফুল মেটাল বডির ল্যাপটপটিতে রয়েছে ১৪ ইঞ্চি আইপিএস ফুল স্ক্রিন, ২কে ফুল ভিশন ডিসপ্লে এবং ৩:২ স্ক্রিন রেশিও। মাত্র ১৪.৯ মিলিমিটার পুরু ও ১.৩৮ কিলোগ্রাম ওজনের এ ল্যাপটপে আছে ১১ প্রজন্মের ইনটেল কোর প্রসেসর। ৬৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জ সমৃদ্ধ এ ল্যাপটপে ব্যবহারকারীরা ১১ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন এবং এ ল্যাপটপ ৫০ শতাংশ চার্জ হতে সময় নিবে মাত্র ৩০ মিনিট। এ ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ ১০ আগে থেকেই ইন্সটল করা থাকবে, যা ১১ এ আপগ্রেড করা যাবে এবং ব্যবহারকারীরা এ ডিভাইসে ২ ইন ১ ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, তিন স্তরের ব্যাকলিট কি-বোর্ড ও দ্রুত ফাইল ইন্টারচেঞ্জ’র মত আরও অনেক দুর্দান্ত ফিচার উপভোগ করতে পারবেন।

হারমান ডিটিএস এইচডি ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। এতে বিল্ট-ইন এইচডি ক্যামেরাও রয়েছে। ল্যাপটপটি ওয়াই-ফাই ৬ প্রযুক্তি সমর্থন করে, যা আগের প্রজন্মের তুলনায় ২.৭ গুণ দ্রুত। ৮ গিগাবাইট র‍্যাম ও ৫১২ গিগাবাইট এসএসডির রিয়েলমি বুক স্লিম পাওয়া যাবে নীল ও ধূসর কালারে। দুটি ভিন্ন সংস্করণের রিয়েলমি বুক স্লিম ল্যাপটপের বাজার মূল্য ৫৫,৯৯৯ টাকা (কোর আই৩/৮জিবি/২৫৬জিবি এসএসডি) ও ৬৫,৯৯৯ টাকা (কোর আই৫/৮জিবি/৫১২জিবি এসএসডি)।

ল্যাপটপটি সম্পর্কে বিস্তারিত: https://cutt.ly/BuyNow_realme_BookSlim এবং কেনার জন্য: https://cutt.ly/BuyNow_realme_BookSlim

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *