মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজারে এলো রিয়েলমি নারজো ৩০, বুক স্লিম এবং এআইওটি

ক.বি.ডেস্ক: স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি বাজারে এনেছে গেমিং পারফরমেন্স কিং ‘রিয়েলমি নারজো ৩০’ ও প্রথম ল্যাপটপ ‘রিয়েলমি বুক স্লিম’।আজ (২৮ আগস্ট) একটি অনলাইন অনুষ্ঠানের মধ্য দিয়ে পণ্যগুলোর উন্মোচন করা হয়। এ ছাড়াও রিয়েলমি প্রযুক্তি সচেতন তরুণদের জন্য দুটি নতুন এআইওটি পণ্য ‘বাডস ওয়্যারলেস ২ নিও’ ও ‘পকেট ব্লুটুথ স্পিকার’ বাজারে এনেছে।

নারজো ৩০ স্মার্টফোন: মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর এবং ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে সমৃদ্ধ ৬ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে রেসিং সিলভার ও রেসিং ব্লু এ দুটি কালারে। স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ১৯,৯৯০ টাকা। এ ছাড়াও দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজে নারজো ৩০ পাওয়া যাবে ৩১ আগস্ট বিকেল ৫টায় মাত্র ১৮,৪৯০ টাকায়। নারজো ৩০ সম্পর্কে বিস্তারিত: https://cutt.ly/BuyNow_narzo30

রিয়েলমি নারজো ৩০

স্টাইলিশ ভি ডিজাইনসহ শক্তিশালি প্রসেসর ও ফিচার সমৃদ্ধ নারজো ৩০ ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গতির স্মুথ গেমিং অভিজ্ঞতা। গেমিং প্রসেসর থাকায় তরুণ গেমাররা এ ফোনে কল অব ডিউটি ও অ্যাসফাল্ট ৯ সহ যেকোনো প্রচলিত গেম খেলতে পারবেন। ৩০ ওয়াট ডার্ট চার্জিংসহ নারজো ৩০-তে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতার বিশাল ব্যাটারি, যেটি ৫০ শতাংশ চার্জ হবে মাত্র ২৬ মিনিটে। এ ফোনে আরও রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লে। স্মার্টফোনে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির সমন্বয়ে একটি এফ/১.৮ অ্যাপারচার লেন্সসহ ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি প্রেমীদের জন্য এ ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও, এআই বিউটি মোড ও বোকেহ ইফেক্ট’র সাহায্যে ব্যবহারকারীরা অসাধারণ ছবি তুলতে পারবেন।

রিয়েলমি বুক স্লিম:২কে রেজ্যুলেশনের ডিসপ্লে, আলট্রা লাইট ফুল মেটাল বডি, ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম ও ৫১২ গিগাবাইট এসএসডি সমৃদ্ধ রিয়েলমির প্রথম ল্যাপটপটি নীল ও ধূসর এ দুটি রঙে বাজারে পাওয়া যাবে। আই৫ প্রসেসর সমৃদ্ধ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন মাত্র ৬৫,৯৯৯ টাকায়। এ ল্যাপটপের আরেকটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে- ইন্টেল কোর আই৩ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম ও ২৫৬ গিগাবাইট এসএসডি। ইন্টেল কোর আই৩ প্রসেসর সমৃদ্ধ ভ্যারিয়েন্ট কিনতে পারবেন মাত্র ৫৫,৯৯৯ টাকায়।  বিস্তারিত: https://cutt.ly/BuyNow_realme_BookSlim

রিয়েলমি বুক স্লিম

রিয়েলমি বুক স্লিম ল্যাপটপে রয়েছে ১১ জেনারেশন ইন্টেল কোর প্রসেসর। এতে রয়েছে ২কে ফুল ভিশন ডিসপ্লে ও ১৪.৯ মিলিমিটার সুপার স্লিম ডিজাইন। ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা এ ল্যাপটপে ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ উপভোগ করতে পারবেন। দীর্ঘ সময় পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহারের জন্য এ ল্যাপটপে রয়েছে ডুয়াল-ফ্যান স্টর্ম কুলিং সিস্টেম। এই ল্যাপটপে অরিজিনাল উইন্ডোজ ১০ আগে থেকেই ইন্সটল করা থাকবে যা উইন্ডোজ ১১ এ আপগ্রেডেবল এবং ব্যবহারকারীরা এ ডিভাইসে ২-ইন-১ ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, তিন স্তরের ব্যাকলিট কীবোর্ড ও দ্রুত ফাইল ইন্টারচেঞ্জ’র মত আরও অনেক দুর্দান্ত ফিচার উপভোগ করতে পারবেন।

একইসঙ্গে, নতুন এআইওটি পণ্য বাডস ওয়্যারলেস ২ নিও ও পকেট ব্লুটুথ স্পিকার কেনা যাবে যথাক্রমে মাত্র ১,৯৯৯ ও মাত্র ১,৪৯৯ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *