উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

আইটেল’র দু’টি ব্র্যান্ড আউটলেটের যাত্রা

ক.বি.ডেস্ক: বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো দুটি ব্র্যান্ড আউটলেট চালু করেছে মোবাইল ব্র্যান্ড আইটেল। আইটেল এই দুটি আউটলেট খোলার মধ্যদিয়ে বাংলাদেশে তাদের পথচলার নতুন মাইলফলক স্পর্শ করেছে। আইটেলের প্রথম ব্র্যান্ড আউটলেট গাজীপুরে অনুপম সুপার মার্কেটের ২য় তলার মোবাইল ফ্লোরে সাইমা এন্টারপ্রাইস এবং দ্বিতীয়টি রাজধানীর মিরপুর-১০ এর শাহ আলী প্লাজার ৩য় তলার নিউ স্টার টেলিকম-২ -এ অবস্থিত। আনুষ্ঠানিকভাবে এ দুটি আউটলেট গতকাল সোমবার (১৪ জুন) উদ্বোধন করা হয়।

দুটি ব্র্যান্ড আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল বিজনেস ইউনিটের প্রধান মো. শফিউল আলম এবং মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান।  

অনুষ্ঠানে রেজওয়ানুল হক বলেন, আমরা সবসময়ই গ্রাহকদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে এসেছি এবং তাদের চাহিদার কথা বিবেচনা করে সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তিসম্পন্ন পণ্য সরবরাহে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আইটেলের গ্রাহকদের সেরা সুবিধা প্রদানের প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে এবং এক ছাদের নিচে স্মার্টফোন সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যান্ড আউটলেটগুলো চালু করা হচ্ছে। আইটেল মোবাইল ব্যবহারকারীদের আরও বেশি সুবিধা এবং পেশাদার সেবা প্রদানের লক্ষ্যে সারাদেশে শিগগিরই আরও ব্র্যান্ড আউটলেট চালুর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *