উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

চালডাল ডটকমে ১ ঘণ্টায় আম ডেলিভারি

ক.বি.ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বাগান থেকে বাছাই করা সুস্বাদু, রসালো ও কেমিক্যাল মুক্ত আম মাত্র ১ ঘণ্টায় ডেলিভারির সুবিধা দিচ্ছে অনলাইনে মুদি পণ্য কেনার প্ল্যাটফর্ম চালডাল ডটকম। চালডাল এখন থেকে প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় পণ্যের পাশাপাশি বাসায় বসে অনলাইনে অর্ডারকৃত আম মাত্র ১ ঘণ্টায় ক্রেতাদের বাসায় পৌঁছে দিবে। এ ছাড়াও চাঁপাইনবাবগঞ্জের সতেজ ও সুস্বাদু ল্যাংড়া, গোপালভোগ, হিমসাগর ও গোবিন্দভোগ আম ডেলিভারি পাবেন ১ ঘণ্টায়।

ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও যশোরসহ দেশের তিনটি বিভাগের প্রায় ২৩০ এর বেশি এলাকায় মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে গ্রাহকের কাছে নিত্যদিনের প্রয়োজনীয় পণ্য সবচেয়ে কম সময়ের মধ্যে ক্রেতাদের দেওয়া ঠিকানায় পৌঁছে দিচ্ছে চালডাল ডটকম। গতবছরের ন্যায় এবারও এবার যুক্ত হলো আম।  চালডাল ডটকম থেকে দৈনিক ৮/৯ হাজার কাস্টমার আম ক্রয় করছেন। ভোক্তাদের সুবিধার্থে ৩ কেজির আকর্ষণীয় ‘ম্যাংগো গিফট বক্স’ ক্রয়ের সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। অনলাইনে অর্ডার করে যে কেউ বাগান থেকে বাছাই করা চাঁপাইনবাবগঞ্জের সেরা, রসালো ও কেমিক্যালমুক্ত আম ক্রয় পারবেন।

চালডালের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, আমের মান নিয়ে যেনো কেউ প্রশ্ন না তুলতে পারে সেজন্য প্রতিটি আম ভোক্তার বাসা পর্যন্ত পৌঁছে দিতে চালডালের সব ওয়্যারহাউজে বিশেষ মান নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। গত দেড় মাস ধরে ম্যাংগো গিফট বক্স এর সঙ্গে দেওয়া বিশেষ উপহার তো আছেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *