উদ্যোগ

দারাজে ‘ইলেকট্রনিকস উইক’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশে (https://www.daraz.com.bd/) সপ্তাহব্যাপী বিশেষ ক্যাম্পেইন ‘দারাজ ইলেকট্রনিকস উইক’ শুরু হলো। ক্যাম্পেইনজুড়ে ক্রেতাদের জন্য এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, স্মার্টফোন এবং গেমিং ওয়্যারেবলসহ বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য ও গ্যাজেটে থাকছে চমতকার সব ডিলসহ আকর্ষণীয় ছাড়। এই ক্যাম্পেইনটি ১৫ জুন পর্যন্ত চলবে।

দ্য বিগেস্ট ইলেকট্রনিকস সেল অব দ্য ইয়ার স্লোগানে এই ক্যাম্পেইনটি গ্রাহকদের জন্য নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য ক্রয়ের চমতকার সুযোগ নিয়ে এসেছে। ক্যাম্পেইনে থাকা বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডের প্রত্যেকটি পণ্য শতভাগ অথেনটিক হওয়ার নিশ্চয়তা দিচ্ছে দারাজ।

ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য সেরা পাঁচটি ডিল হলো: ২৪,১৭১ টাকায় রিয়েলমি ৮ প্রো (৮+১২৮ জিবি) স্মার্টফোন, ৩১,৩৪৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এ৫২ স্মার্টফোন, ২৩,১৫৭ টাকায় চ্যুই হিরোবুক প্রো ল্যাপটপ (ইনটেল কোয়াড-কোর, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ১৩.৩ ইঞ্চি, গ্রে), ৫২,০১২ টাকায় গ্রি জিএস১৮এলএম৪১০ এয়ার কন্ডিশনার (স্প্লিট টাইপ, ১.৫ টন, নন-ইনভার্টার) এবং ৪০,৭০০ টাকায় সনি ব্রাভিয়া ৪৩ ইঞ্চি ফুল ইন্টারনেট টিভি।

দারাজ ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনে কো-স্পন্সর রিয়েলমি। ব্র্যান্ড পার্টনার লজিটেক, টিপি-লিংক, ওয়ারেস্টো, ইউগিন, মনস্টার ও মটোরোলা। বিঞ্জ, এক্সট্রা, ঘুড়ি লার্নিং, লিংক থ্রি  ও ট্যুরিসন এই ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার। ক্যাম্পেইনে কেনাকাটার ক্ষেত্রে সিটিব্যাংক, প্রাইম ব্যাংক ও শাহজালাল ইসলামী ব্যাংকের গ্রাহকগণ তাদের প্রথম দু’টি লেনদেনে ১০ শতাংশ ছাড় পাবেন, সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *