উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

অপো’র গেজ অ্যান্ড উইন অফারে ‘এফ১৯ প্রো’ জেতার সুযোগ

ক.বি.ডেস্ক: সম্প্রতি অপো গেমারদের জন্য একটি আকর্ষণীয় প্রতিযোগিতা ‘‘গেজ অ্যান্ড উইন অফার’’ চালু করেছে। এ প্রতিযোগিতার আওতায়, গেমাররা মজাদার প্রশ্ন অনুমাণ এবং সঠিক উত্তর দিয়ে বিজয়ী হওয়ার মাধ্যমে ‘অপো এফ১৯ প্রো’ ডিভাইসসহ পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন। এ প্রতিযোগিতাটি চলবে ৬ জুন পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য ক্লিক করুন:  https://www.facebook.com/OPPOBangladesh/videos/375037647194184 or https://www.facebook.com/OPPOBangladesh/videos/300492661794585

ফেসবুকভিত্তিক এই প্রতিযোগিতাটি বিশেষ করে গেমারদের জন্য চালু করা হয়েছে এবং এই প্রতিযোগিতায় ফেসবুকে নির্দিষ্ট কিছু পোস্টে উত্তর প্রদান করে বিজয়ীরা সম্পূর্ণ নতুন অপো এফ১৯ প্রো স্মার্টডিভাইস জিতে নিতে পারবেন।

৬এনআইএনথ্রি ও এ১ ইস্পোর্টস পাবজি টিমের প্রিয় ডিভাইস হলো অপো এফ১৯ প্রো। চলতি বছরের পিএমসিসি মৌসুমের জয়ী হবে কে-এ প্রশ্নের অনুমান করে বিজয়ীরা অপো এফ১৯ প্রো ডিভাইস জয়ের সুযোগ পাবেন। এ আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার জন্য, অংশগ্রহণকারীদের সঠিক অনুমান করতে হবে এবং ফেসবুকে পাবলিকলি শেয়ার করতে হবে এবং অংশগ্রহণকারীর কমপক্ষে পাঁচজন বন্ধুকে ট্যাগ করতে হবে। প্রতিযোগিতায় অংশ নেয়া একজন ভাগ্যবান বিজয়ী এফ১৯ প্রো জিতে নিবেন।

রেনো গ্লো ইফেক্ট, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও ও এআই কালার পোর্ট্রেট ভিডিও ফিচারসমৃদ্ধ নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইনের মিড রেজ্ঞের ফোন অপো এফ১৯ প্রো। হার্ডওয়্যার এবং সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয় থাকায় ব্যবহারকারীরা বাধাহীনভাবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাবেন। আপনারা যদি ৬এনআইএনথ্রি এবং এআই ইস্পোর্টস এর ফোন পেতে চান এবং গেম খেলায় দুর্দান্ত্ পারফরমেন্স পেতে চান তাহলে অপেক্ষা কেন? দ্রুত অপো এফ১৯ প্রো ডিভাইসটি লুফে নিয়ে গেমিং এক্সপার্ট হয়ে যান।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *