উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের হাতে বীমার চেক তুলে দিলো সহজ

ক.বি.ডেস্ক: অনলাইন টিকেটিং সেবাদাতা প্রতিষ্ঠান সহজ থেকে বাসের টিকিটের টাকার সঙ্গে বাড়তি জনপ্রতি মাত্র ১০ টাকার বিনিময়ে বীমা সুবিধা গ্রহণের সুযোগ পেয়ে থাকেন যাত্রীরা। মাত্র ১০ টাকার বীমা সুবিধা নিয়ে ভ্রমণ করলে যদি দূর্ঘটনায় যাত্রীর মৃত্যু হয় তবে সহজ থেকে নিহতের পরিবারকে বীমা বাবদ সর্বোচ্চ ১,৫০,০০০ টাকা পর্যন্ত প্রদান করা হবে।তারই পরিপ্রেক্ষিতে মহাসড়কে দূর্ঘটনায় নিহত মো. ইয়াছিন আলী এবং হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে জনপ্রতি ১,৫০,০০০ টাকা করে মোট ৩,০০,০০০ টাকা তুলে দিয়েছে সহজ।

গত ফেব্রুয়ারি মাসে ঢাকা-বগুড়া মহাসড়কে দূর্ঘটনায় নিহত মো. ইয়াছিন আলী এবং তার স্ত্রী হোসনে আরা ফিরোজার পরিবারের হাতে বীমার চেক তুলে দিয়েছে সহজ। সানলাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এবং এসআর ট্রাভেলসের সহযোগিতায় সহজ কার্যালয়ে সীমিত পরিসরে বীমার চেক হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বীমার চেক গ্রহণ করেন তাদের দুই কন্যা মেহনাজ তাবাসসুম ও ফাতেমা তাছনিয়া।

মো. ইয়াছিন আলী ও তার স্ত্রী হোসনে আরা ফিরোজা দুজনই বগুড়ায় বসবাস করতেন। তারা দুজনই দূর্ঘটনার সময় ঢাকা থেকে বগুড়া ফিরছিলেন এবং অনলাইনে সহজ প্ল্যাটফর্ম থেকে টিকিট কিনেছিলেন। টিকিট কেনার সময় তাদের দুজনেরই জনপ্রতি ১০ টাকার বিনিময়ে সহজ প্ল্যাটফর্ম থেকে ভ্রমণ সংক্রান্ত বীমা সুবিধা নেয়া ছিলো।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহজের ডিরেক্টর (টিকিট) শাকিল জোয়াদ রহিম, ডিরেক্টর (সেলস) মো. তাসলিমুর রহমান, ডিরেক্টর (গ্রোথ) সাইফুল মোহাম্মদ শফিক, এসআর ট্রাভেলসের ম্যানেজিং ডিরেক্টর জি রহমান শহিদ, সানলাইফ ইন্সুরেন্স কোম্পানীর গ্রুপ ও ব্যাঙ্কঅ্যাস্যুরেন্স বিভাগের অ্যাসিসট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর শাহাদাত হোসেন সোহাগ প্রমুখ।

উল্লেখ্য, অনলাইনে সহজ প্ল্যাটফর্মে বীমা সুবিধা গ্রহণের পাশাপাশি এসআর ট্রাভেলস, সেন্টমার্টিন ট্রাভেলস, রয়েল কোচ, অরিন ট্রাভেলস, মানিক এক্সপ্রেস, কোটালীপাড়া স্টারলাইন, টুঙ্গিপারা এক্সপ্রেস, সেন্টমার্টিন ২০২০, এমআর এন্টারপ্রাইজ এবং শুভ বসুন্ধরা পরিবহনের টিকিট কাউন্টার থেকে সরাসরি বা অফলাইনেও টিকিট কাটার ক্ষেত্রে উপরোক্ত বীমা সুবিধা গ্রহণ করার সুযোগ পাবেন যাত্রীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *