মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

নতুন ফ্ল্যাগশিপ নিয়ে সিম্ফনি

ক.বি.ডেস্ক: বাংলাদেশের ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো জেড সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ফোন ‘সিম্ফনি জেড৩৫’। চার্মিং গ্রীন, ফ্যানটাস্টিক ব্লু, মর্ডান ব্লু এবং সুপার গ্রীন এই চার কালারে হ্যান্ডসেটটি বাজারে পাওয়া যাবে আকর্ষণীয় বান্ডেল অফারসহ মাত্র ১০ হাজার ৪৯০ টাকায়।

সিম্ফনি জেড৩৫: ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১১.০, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৮২ ইঞ্চি ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে, রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬৪০। ২.৩ গিগাহাটর্জ প্রসেসর ও মিডিয়াটেকের গেমিং চিপসেট জি৩৫, জিপিউ হিসেবে আছে আইএমজি জিই৮৩২০ যার স্পীড ৬৮০ মেগাহাটর্জ এবং ডিডিআর ফোর ভার্সন র‍্যাম। আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ত্রিপল রিয়ার ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন শ্যুটার যার এ্যাপারচার ২.০, ২ মেগাপিক্সেল আল্ট্রা ডেপথ সেন্সর এবং এ আই ক্যামেরা। মেইন শ্যুটারে ২.০ এ্যাপারচার, সেলফি তোলার জন্য এই স্মার্টফোনটিতে আছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। স্যামসাং এর সেন্সর ব্যবহার করা হয়েছে ক্যামেরাতে।

সিম্ফনির নতুন এই স্মার্টফোনটিতে আছে ৩ গিগাবাইট ডিডিআর ফোর র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ যা মেমোরি কার্ড এর মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট রমের আরও একটি ভেরিয়েন্টও আসবে খুব শীঘ্রই। ৯.৪ মিলিমিটার পুরুত্ব হ্যান্ডসেটটিতে পাওয়ারে আছে ৬০০০ এমএএইচের লি-পলিমার বিশাল ব্যাটারি।  এ ছাড়াও আছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

স্মার্টফোনটিতে মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছাড়াও আরও কিছু গুরুত্বপূর্ণ সেন্সর আছে যেমন গ্রাভিটি, লাইট এবং প্রক্সিমিটি সেন্সর। ফোনটিতে বেশ কিছু স্পেশাল ফিচার রয়েছে এ আই, পোট্রেইট, প্রফেশনাল, স্লো-মো, ডিজিটাল ওয়েলবিয়িং, রিভার্স চার্জিং, ফেস আনলক, ওয়ান হ্যান্ড মোড, স্মার্ট একশন, গেইম মোড, ওয়ান হ্যান্ড মোড, স্মার্ট এ্যাকশন, আল্ট্রা পাওয়ার সেভিং, এ্যাপস লক, গুগল লেন্স সহ আরো প্রয়োজনীয় ফিচারস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *