উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

শুরু হলো ভিওবির ‘স্ট্র্যাটেজি সামিট ২০২১’

ক.বি.ডেস্ক: ‘উন্নততর আগামীর সন্ধানে’ স্লোগানে গতকাল শনিবার (১০ এপ্রিল) থেকে শুরু হলো ‘‘স্ট্র্যাটেজি সামিট ২০২১’’। তিন দিনের এই ভার্চুয়াল সম্মেলনটি আয়োজন করেছে প্রথম বাংলাদেশী নলেজ ম্যানেজমেন্ট সোশ্যাল হাব ভ্যালর অব বাংলাদেশ (ভিওবি)। এই সম্মেলনের উদ্দেশ্য হলো জ্ঞান, অন্তর্দৃষ্টি এবং ভবিষ্যতে অনুসরণীয় কৌশল বিনিময়ের মাধ্যমে স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে তরুণ নেতৃত্বের সক্ষমতা বৃদ্ধি করা। সম্মেলনটি শেষ হবে ১২ এপ্রিল।

ব্যাংকিং অ্যান্ড ক্যাপিটাল মার্কেট, ডিজিটাল কমার্স, ওমেন ইন লিডারশিপ, ইয়ুথ ট্রান্সফরমেশন, ফুড অ্যান্ড এগ্রো, হেলথকেয়ার, এডুকেশন, ম্যানুফ্যাকচারিং অ্যান্ড রিটেইল, ইকোনমি, ফিনটেক অ্যান্ড এমএফএস, আরএমজি এবং এসডিজি নিয়ে এই সম্মেলনের বিভিন্ন সেশন সাজানো হয়েছে। এসব সেশনে আগামী দিনের বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা নিয়ে আলোচনা হবে।

সেশনগুলোয় এটুআই, বিকাশ, স্কয়ার টেক্সটাইল, ইক্যাব, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো বাংলাদেশ, এ কে খান গ্রুপ, মাস্টারকার্ড বাংলাদেশ, সেবা প্লাটফর্ম, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং ওয়ার্ল্ড ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তারা প্যানেলিস্ট হিসেবে সংশ্লিষ্টখাত সম্পর্কে মতামত দিবেন। এর পাশাপাশি সরকারি কর্মকর্তা, কর্পোরেট প্রতিনিধি, সামাজিক ব্যক্তিত্ব, শিক্ষাবিদ এবং উন্নয়ন কর্মীরাও আলোচনায় অংশ নিচ্ছেন।

স্ট্র্যাটেজি সামিট ২০২১ এর মূল স্পন্সর মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক; স্পন্সর আইপিডিসি ফাইন্যান্স এবং ইস্পাহানি; সহযোগী জাহেদী ফাউন্ডেশন; প্যানেল অ্যাসোসিয়েট এবি ব্যাংক, এডিএন টেলিকম, বেঙ্গল সিমেন্ট, সিটি ব্যাংক ক্যাপিটাল, ডাক্তারভাই, লংকা বাংলা, মাস্টারকার্ড বাংলাদেশ, সাইটেক ইনোভেশনস, কোয়ালিটি ফিডস লিমিটেড এবং শাশা ডেনিমস; সহযোগী ব্যানক্যাট, সিথ্রিসিক্সটি, ডেভোটেক, ডিজিটেক কমিউনিকেশন, লাইটহাউজ বাংলাদেশ, পেপার রাইম এবং সাউথটেক গ্রুপ। স্ট্র্যাটেজি সামিট সম্পর্কে জানতে: http://valorofbangladesh.com/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *