আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটনের নতুন ট্যাব ‘ওয়ালপ্যাড ১০পি’

ক.বি.ডেস্ক: বড় পর্দার নতুন ‘ওয়ালপ্যাড ১০পি’ মডেলের একটি ট্যাবলেট পিসি বাজারে এনেছে ওয়ালটন। এই ট্যাবের বিশেষ ফিচার হলো হাই রেজ্যুলেশনের ডিসপ্লে, শক্তিশালী র‌্যাম-রম ও ব্যাটারি। ফলে মাল্টিটাস্কিং এই ট্যাবে একইসঙ্গে গ্রাহকরা পাবেন মোবাইল ফোন এবং ল্যাপটপের নানা সুবিধা। ট্যাবটির মূল্য ১৭,৯০০ টাকা। কালো রঙের ট্যাবটিতে থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটন ওয়ালপ্যাড ১০পি ট্যাবে আছে ১৯২০ বাই ১২০০ পিক্সেলের ১০.৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম, ২.০ গিগাহার্টজ হেলিও পি৬০ ১২ ন্যানোমিটার অক্টা কোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে এআরএম মালি-জি৭২০। ট্যাবটির ইন্টারনাল মেমোরি ১২৮ গিগাবাইট। এক্সটারনাল কার্ডের মাধ্যমে আরও ২৫৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। নতুন এই ওয়ালপ্যাডের থিকনেস মাত্র ৮.৩ মিলিমিটার। এর দৈর্ঘ্য ২৫৮.৩ মিলিমিটার। ১৫৯.৪ মিলিমিটার চওড়া ব্যাটারিসহ ট্যাবটির ওজন মাত্র ৫১০ গ্রাম। ফলে যে কোনো জায়গায় সহজেই বহন করা যাবে।

ওয়ালটনের এই ট্যাবের পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনের ক্যামেরায় ফুল এইচডি এবং সামনের ক্যামেরায় এইচডি মানের ভিডিও ধারণ করা যাবে। ৭০০০ মিলিঅ্যাম্পিয়ার লি পলিমার ব্যাটারি। টাইপ-সি চার্জিং সুবিধা রয়েছে। দ্রুতগতিসম্পন্ন ফোরজি ইন্টারনেট ব্যবহার ও কল করার জন্য ট্যাবটিতে রয়েছে ডুয়াল হাইব্রিড সিম স্লট। মাল্টিমিডিয়া হিসেবে আছে ফুল এইচডি মানের ভিডিও দেখার সুযোগ ও ক্যামকর্ডার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও। কানেক্টিভিটি হিসেবে রয়েছে ২.৪ এবং ৫ গিগাহার্টজ ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, জিপিএস নেভিগেশন, জি-সেন্সর, লাইট সেন্সর, প্রোক্সিমিটি ইত্যাদি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *