অন্যান্য উদ্যোগ সাম্প্রতিক সংবাদ সার্ভিসিং

অপো’র নিউ জেনারেশন সার্ভিস সেন্টার উদ্বোধন

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপো একটি নতুন প্রজন্মের সার্ভিস সেন্টারের উদ্বোধন করেছে গত রবিবার (২৪ জানুয়ারি)। এ সময় বিশিষ্ট গায়ক ও সুরকার তপু, অপো বাংলাদেশ এইডির কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান ও অপোর অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গ্রাহক এবং ফ্যানদের আরও উন্নত স্মার্টফোনের অভিজ্ঞতা দিতেই এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টার চালু করেছে অপো। তৃতীয় ভার্শনের এই সার্ভিস সেন্টারটিতে আরও উন্নত বিক্রয়োত্তর সেবা প্রাদন করা হবে এবং এটি একটি ওয়ান স্টপ সার্ভিস সেন্টার হিসেবে কাজ করবে।

এ বিষয়ে জোশিতা সানজানা রিজভান বলেন, আমরা সবসমই আমাদের গ্রাহক ও ফ্যানদের সুযোগ সুবিধা দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যেই আমরা নতুন বছরে এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টারটি চালু করেছি, যেন তারা বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা গ্রহণের পাশাপাশি তাদের সমস্যাগুলি একই জায়গা থেকে সমাধান করতে পারেন।

ফ্যানরা ঢাকার পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল ৫-এর ব্লক সির ৯৭-১০০ দোকানগুলো নিয়ে এই ওয়ান স্টপ সার্ভিস সেন্টারটিতে অপোর সকল পণ্য দেখা, কেনা-বেচা, তাদের স্মার্টফোনগুলি মেরামত করতে পারবেন। এর সঙ্গে থাকছে ফ্রি ওয়াইফাই জোন। একটি বন্ধুত্বপূর্ণ পরিবেশে এই ওয়ান স্টপ সার্ভিস সেন্টারটিতে সফটওয়্যার ও হার্ডওয়্যার সকল সমস্যা, ভার্শন আপগ্রেডেশন ও পণ্যসামগ্রীসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ নেয়ার সুযোগ মিলবে। অপো দেশের স্মার্টফোন পরিষেবা শিল্পে ‘ওয়ান আওয়ার ফ্ল্যাশ ফিক্স’ সার্ভিস নিয়ে আসে। গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে পার্টসের মূল্য ছাড়া হ্যান্ডসেটগুলি মেরামত করার জন্য কোন ফি নেয়া হয় না। নতুন সার্ভিস সেন্টারের জন্যও এগুলো প্রযোজ্য থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *