উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

এসিডির গ্রোসারিতে ১০০০ টাকা এবং অ্যাপে ২০০ টাকা ছাড়!

দেশের স্বনামধণ্য অনলাইন মার্কেট প্লেস এসিডি ডট কম ডট বিডিতে চলছে আকর্ষনিয় ছাড়। প্রতিষ্ঠানটি দিচ্ছে কেনাকাটায় বিশেষ মূল্য ছাড়। এসিডি মার্কেট (Aisidi Market) অ্যাপে প্রথম কেনাকাটায় ২০০ টাকা ছাড় এবং এসিডি থেকে ৪ হাজার টাকার ভাউচার ক্রয়ে পুরো মাস জুড়ে ৫ হাজার টাকার গ্রোসরি পণ্য ক্রয় করতে পারবেন। এক হাজার টাকার বাজার পাচ্ছেন সম্পুর্ন ফ্রি। সম্প্রতি এ তথ্য জানায় এসিডি ডট কম ডট বিডি।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ তৌফিকুল ইসলাম বলেন, আমরা অখেনটিক পণ্য এবং বেস্ট সার্ভিস প্রদানের মাধ্যমে ক্রেতাদের সন্তুষ্ট করতে বদ্ধপরিকর। এই অফারটি চলবে ২১ জানুয়ারি পর্যন্ত। বিন্তারিত জানার জন্য https://aisidi.com.bd/ এবং প্লে স্টোর থেকে মোবাইল অ্যাপ ডাউনলোড করার জন্য https://play.google.com/store/apps/details?id=bd.com.aisidi এই লিংকের মাধ্যমে খুব সহজেই পণ্য ক্রয় করা যাবে।

উল্লেখ্য, এসিডি ডট কম ডট বিডি (aisidi.com.bd) দেশের একটি অনলাইন মার্কে প্লেস। যারা দেশে উতপাদিত পণ্যের বাজারকে প্রসারিত করতে চায়। ক্রেতাদের সন্তুষ্টি তাদের মূল লক্ষ। এই মার্কেট প্লেসে যে কোনো সেলার বিক্রি করতে পারবেন। সেলারদের মানসম্মত পণ্য ক্রেতার কাছে পৌঁছে দেবার জন্য বদ্ধ পরিকর প্রতিষ্ঠানটি। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *