মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আইটেলের নতুন স্টাইলিশ আইকন ‘ভিশন ২’

দেশের বাজারে ডট-নচ ডিসপ্লে সমৃদ্ধ ৪জি স্মার্টফোন ‘ভিশন ২’ নিয়ে এসেছে আইটেল বাংলাদেশ। স্টাইলিশ ডিজাইনের ফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে এবং ১৩ এমপি এআই ট্রিপল রিয়ার ক্যামেরা। ৮.৩ এমএম সুপার স্লিম ডিজাইনের স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে গ্রেডিয়েন্ট গ্রিন ও ডিপ ব্লু রঙে।

আইটেল ভিশন ২ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ডট-নচ ডিসপ্লে, ৯০% হাই স্ক্রিন-টু-বডি রেশিও, ডট-নচ ফুল-স্ক্রিন। ১৩ মেগাপিক্সেল এআই প্রধান ক্যামেরার সঙ্গে ২ এমপি ম্যাক্রো ক্যামেরা। ফোনটির এআই ট্রিপল রিয়ার ক্যামেরা থাকায় এআই বোকেহ এফেক্ট, এআই পোর্ট্রেট এইচডিআর সেটআপ দিয়ে অল্প আলোতেও ছবি তুলতে পারবেন। স্মার্টফোনে থাকা ৩.০ এআই ফেস বিউটি ফেসিয়াল ফিচার, স্কিন টিউনের পাশাপাশি আলোকিত পরিবেশে নিজেকে সহজে নিখুঁতভাবে তুলে ধরতে পারবেন। ফোনটির ৮ এমপি সেলফি ক্যামেরা ছাড়াও ২ এমপি মাক্রো ক্যামেরা এবং ডেপথ-সেন্সর দিয়ে আপনি যখন এবং যেখানেই থাকুন না কেন ঝকঝকে ছবি ও স্মৃতিময় মুহুর্তগুলোর ছবি তুলতে পারবেন।

নতুন আইটেল ভিশন ২ ফোনে রয়েছে শক্তিশালী ৪০০০ এমএইচ ব্যাটারি। যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে। এ ছাড়াও ব্যাটারিতে ৮০০ ঘণ্টা স্ট্যান্ডবাই (সিম কার্ডসহ), ২৫ ঘণ্টা (৩জি) ও ৩২ ঘণ্টা (২জি) ফোন কল, ৩৫ ঘণ্টা মিউজিক বাজানো এবং টানা ৭ ঘণ্টা ভিডিও দেখার সুবিধা পাওয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *