মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন বাজারে উন্মোচিত হলো ‘রিয়েলমি নারজো ২০’

জাকজমপূর্ণভাবে অনলাইনে অনুষ্ঠানের মধ্য দিয়ে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের গেম মাস্টার ‘রিয়েলমি নারজো ২০’ মডেলের স্মার্টফোনটি দেশের স্মার্টফোন বাজারে ‍উন্মোচন করেছে। গেমিং সেন্ট্রিক এই স্মার্টফোনে রয়েছে হেলিও জি৮৫ গেমিং প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৬০০০মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি এবং টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি। রিয়েলমি নতুন এই স্মার্টফোনটি সিলভার সোর্ড এবং ব্লু ব্লেড এই দু’টি দারুণ রঙে পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টির মূল্য ১৩,৯৯০ টাকা।

ডাইনামিক ভিক্টরি ডিজাইনসমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনে রয়েছে অক্টা-কোর সিপিইউ, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। হেলিও জি৮৫ প্রসেসর সমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ আনতুতু মানদণ্ডে ২০০০০০+ স্কোরধারী এই ডিভাইসটি নিঃসন্দেহে একটি শক্তিশালী গেমিং ডিভাইস। অক্টা-কোর সিপিইউ, এআরএম মালি-জি৫২ জিপিইউসহ পেয়ারিং এবং ৪ গিগাবাইট র‌্যাম গতি ২.০ গিগাহার্টজ। স্মার্টফোনে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য অসাধারণ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করতে হেলিও জি৮৫ এ হাইপারইঞ্জিন গেমিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

ডিভাইসটির পেছনে থাকা ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা দিয়ে দুর্দান্ত ছবি তোলা যাবে। এ ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড লেন্স ও একটি আল্ট্রা-ম্যাক্রো লেন্স। ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়ে এআই বিউটি মোডে ছবি তোলা, ১০৮০ পিক্সেল ফুল-এইচডি ভিডিও ধারণ করা যাবে।

রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি দিয়ে ১১ ঘণ্টারও বেশি সময় ধরে গেম খেলা যাবে কিংবা ৪৪ ঘণ্টা ফোন কল করা যাবে এবং ৪৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। ডিভাইসটিতে রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এ ছাড়াও রয়েছে টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি, যা দিয়ে ৩০ মিনিটে ২৯ শতাংশ চার্জ করা যাবে। রয়েছে ৪ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। রয়েছে ৬.৫ ইঞ্চি মিনি-ড্রপ ডিসপ্লে এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ।

দেশের স্মার্টফোন গেম লাভারদের জন্য এই ফোনটি দারাজে ফার্স্ট অনলাইন সেল শুরু হয়েছে। দারাজে গেম মাস্টার রিয়েলমি নারজো ২০  বিশেষ অফারে ১৩,৪৯০ টাকায় পাওয়া যাবে। কেনার জন্য ক্লিক: https://rebrand.ly/realme_narzo20_1stSale_Daraz। স্মার্টফোনটি আগামী ৩১ ডিসেম্বর থেকে রিয়েলমি ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে। ভিজিট করুন: https://realmebd.com/brandshop/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *