উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বিজয়ের মাসে ওয়ালটন ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়!

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ল্যাপটপ ও কমপিউটার এবং এক্সেসরিজে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। ওয়ালটনের দুই মডেলের গেমিং ল্যাপটপে থাকছে ৪০ শতাংশ ছাড়। পাশাপাশি পুরো বিজয়ের মাস ডিসেম্বর জুড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে ল্যাপটপ ও কমপিউটার এবং এক্সেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

এ ছাড়া সারা দেশে চলছে ওয়ালটনের ল্যাপটপ এক্সচেঞ্জ কার্যক্রম। এর আওতায় যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ বা ডেস্কটপ জমা দিয়ে সর্বোচ্চ ২২ শতাংশ ডিসকাউন্টে ওয়ালটনের নতুন ল্যাপটপ বা ডেস্কটপ কেনা যাচ্ছে। এমনকি এ সুবিধায় কেনা ওয়ালটনের নতুন ল্যাপটপ বা ডেস্কটপের মূল্য ৩ মাসের কিস্তি সুবিধায় পরিশোধ করা যাচ্ছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেলের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পান ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। ৭৯,৯৫০ টাকা মূল্যের ল্যাপটপটি কেনা যায় মাত্র ৪৭,৯৭০ টাকায়। আর কেরোন্ডা ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের ৬৯,৯৫০ টাকা মূল্যের গেমিং ল্যাপটপটির দাম পড়ে মাত্র ৪১,৯৭০ টাকা।

বিজয়ের মাস উপলক্ষ্যে সব মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য এক্সেসরিজে থাকছে ১৬ শতাংশ ডিসকাউন্ট। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার, মোবাইল ডিলার শোরুম এবং ই-প্লাজা থেকে এসব পণ্য কেনায় বিজয় দিবসের বিশেষ মূল্যছাড় পাওয়া যাবে। পুরো বিজয়ের মাস ডিসেম্বর জুড়ে ওয়ালটনের অনলাইন শপ ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে ল্যাপটপ ও কমপিউটার এবং এক্সেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

বিজয়ের মাস উপলক্ষ্যে ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল-ইন-ওয়ান পিসি ক্রেতাদের পুরস্কৃত করতে ভিন্নধর্মী একটি উদ্যেগ নিয়েছে। ওয়ালটন ল্যাপটপ ইউজার কমিউনিটি ফেসবুক গ্রুপে শুরু হয়েছে রিভিউ কনটেস্ট। এই প্রতিযোগিতায় ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল-ইন-ওয়ান পিসি ব্যবহারকারীদের জন্য অভিজ্ঞতা শেয়ারের মাধ্যমে এএসএসডি জিতে নেয়ার সুযোগ থাকছে।

ওয়ালটন বর্তমানে বিভিন্ন কনফিগারেশনের ৭ সিরিজের মোট ১৬ মডেলের ডেস্কটপ উতপাদন ও বাজারজাত করছে। যার মূল্য ২৬,৯৯০ টাকা থেকে ১০৫,০৫০ টাকার মধ্যে। আছে ৩ মডেলের অল-ইন-ওয়ান ওয়ালটন কমপিউটার। যার মূল্য ৪৬,৯৫০ থেকে ৫৫,৫০০ টাকার মধ্যে। এ ছাড়া ওয়ালটনের রয়েছে প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২১ মডেলের ল্যাপটপ। যেগুলো পাওয়া যাচ্ছে মাত্র ২৩,৫৫০ টাকা থেকে ১,৬৮,৫০০ টাকায়। মডেলভেদে ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। পাশাপাশি শিক্ষার্থীদের জন্য রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধা।

পাশাপাশি ওয়ালটন বিভিন্ন মডেলের মনিটর, মেমোরি কার্ড, র‌্যাম, এসএসডি ড্রাইভ, মাউস, কিবোর্ড, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউএসবি ক্যাবল, স্পিকার, পাওয়ার সাপ্লাই ইউনিট, ইউপিএস ইত্যাদি উতপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *