উদ্যোগ

স্যামসাং ডি-সিরিজ ফোরকে এআই টিভিতে ৩৮ হাজার টাকা পর্যন্ত ছাড়!

ক.বি.ডেস্ক: সাশ্রয়ী মূল্যে উপভোগ করুন প্রিমিয়াম টেলিভিশনের মনমাতানো বিনোদন। স্যামসাং ডি-সিরিজের এআই টিভিগুলো দর্শকদের জন্য বিনোদনের জগতে ডুবে থাকার সেরা সঙ্গী হতে পারে। স্যামসাং ডি-সিরিজ ফোরকে এআই টিভিতে ক্যাশব্যাক অফার ঘোষণা দিয়েছে স্যামসাং। ডি সিরিজের কয়েকটি মডেলে ১৮ হাজার থেকে ৩৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন গ্রাহকরা। অফারটি চলবে চলতি মাসের শেষ দিন পর্যন্ত। ক্রেতারা পাচ্ছেন তিন বছরের কমপ্লিট ওয়ারেন্টি’র নিশ্চয়তা।

নজরকাড়া শব্দ ও ছবি, নানাধরণের স্মার্ট ফিচারস, আর গেমিংয়ের জন্য বিশেষ সুবিধাযুক্ত স্যামসাং এআই টিভি’র তিনটি মডেল বর্তমানে ক্যাশব্যাক অফারের আওতাভুক্ত রয়েছে। ১৮ হাজার টাকা ক্যাশব্যাক অফারে ৬৫-ইঞ্চি ক্রিস্টাল ফোরকে ইউএইচডি টিভির (৬৫ডিইউ৮০০০) বর্তমান মূল্য ১ লক্ষ ৪১ হাজার ৯ শ’ টাকা, যার আগে মূল্য ছিল ১ লক্ষ ৫৯ হাজার ৯ শ’ টাকা।

৫৫কিউ৬০ডি এবং ৬৫কিউ৬০ডি- এই দু’টি কিউএলইডি মডেলেও সাশ্রয়ী ডিল নিয়ে এসেছে ব্র্যান্ডটি। ৩৫ হাজার টাকা ক্যাশব্যাক অফারে ৫৫ ইঞ্চি কিউএলইডি টিভি (৫৫কিউ৬০ডি) এখন পাওয়া যাচ্ছে ১ লক্ষ ২৪ হাজার ৯শ’ টাকায়, যা আগে ছিল ১ লক্ষ ৫৯ হাজার ৯ শ’ টাকা। একই মডেলের ৬৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট টিভি (৬৫কিউ৬০ডি) ৩৮ হাজার টাকা ক্যাশব্যাকের পর এখন পাওয়া যাচ্ছে ১ লক্ষ ৬১ হাজার ৯ শ’ টাকায়, যা আগে ছিল ১ লক্ষ ৯৯ হাজার ৯ শ’ টাকা।

কিউএলইডি প্রযুক্তির কারণে “এয়ারস্লিম” মডেলের এই টিভিগুলোতে থাকছে ঝকঝকে ও প্রাণবন্ত ছবির নিশ্চয়তা। সেই সঙ্গে স্যামসাংয়ের উদ্ভাবনী এআই ফিচারের সংযোজন ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে করে তুলবে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *