মোবাইল স্মার্টফোন

ঝুম বৃষ্টিতে নির্ভার রাখবে ভিভো ভি৪০ ফাইভজি

ক.বি.ডেস্ক: হঠাৎ বৃষ্টিতে স্মার্টফোন ভিজে যাওয়ার মতো সমস্যা সমাধান নিয়ে এলো ভিভো। দেশে এসেছে ভিভোর ভি সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি৪০ ফাইভজি। টানা ত্রিশ মিনিট ভিজলেও স্মার্টফোনটির কিছু যাবে আসবে না! আইপি৬৮ এবং আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্টেন্স প্রযুক্তি রয়েছে স্মার্টফোনটিতে। এতে বৃষ্টির পানিতে ভেজা শুধু নয়, পানিতে পড়ে গেলেও নীরব হবে না ফোনটি। দেড় মিটার মিঠা পানিতে ত্রিশ মিনিট পর্যন্ত ডুবে গেলেও সরব থাকবে স্মার্টফোনটি।

ভিভো ভি৪০ ফাইভজি
স্মার্টফোনটিতে রয়েছে জাইসের ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা লেন্স, জাইস সিনেম্যাটিক পোর্ট্রেট ভিডিও, জাইস স্টাইল বোকেহ, জাইস মাল্টিফোকাল পোর্ট্রেট, ১২০ হার্জ রিফ্রেশ রেটের থ্রিডি কার্ভড ডিসপ্লে, ৫৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্লুভোল্ট ব্যাটারি, ৮০ ওয়াটের ফ্লাশ চার্জার এবং আইপি৬৮ এবং আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্টেন্স প্রযুক্তি। পুরুত্ব মাত্র ৭.৫৮ মি মি এবং ওজন মাত্র ১৯০ গ্রাম।

১২ জিবি র‍্যাম সঙ্গে ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ব্যাকসাইডে রয়েছে গ্লাস ব্যাককভার ম্যাটেরিয়াল এবং লক আনলকের জন্য ডিসপ্লেতেই রয়েছে ইনডিসপ্লে অপ্টিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে জেমিনি রিং ডিজাইনের ক্যামেরা মডিউলের সঙ্গে দুইটি রঙে পাওয়া যাবে- নেবুলা পার্পল এবং অপরটি মুনলাইট হোয়াইট।

গতকাল রবিবার (৬ অক্টোবর) থেকে ভিভোর যেকোনো শো-রুম বা ইস্টোর থেকে পাওয়া যাচ্ছে নতুন স্মার্টফোন ভিভো ভি৪০ ফাইভজি। এর মূল্য ৬২ হাজার ৯৯৯ টাকা। স্মার্টফোনটি কিনলেই উপহার হিসেবে থাকছে রিরো ডব্লিউ১ প্রো স্মার্ট ওয়াচ। সঙ্গে আরও থাকছে এক্সক্লুসিভ গিফট প্যাক ও পোস্টার কার্ড। অফারটি চলবে আগামী ১২ অক্টোবর পর্যন্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *