মোবাইল স্মার্টফোন

আসছে রিয়েলমি ১১ প্রো ফাইভজি সিরিজ

ক.বি.ডেস্ক: আগামী ১০ মে চীনা বাজারে উন্মেচিত হবে রিয়েলমি’র নতুন ১১ প্রো ফাইভজি সিরিজ। ব্র্যান্ডটি এই সিরিজের ১১ প্রো+ ফাইভজি ও রিয়েলমি ১১ প্রো ফাইভজি দু’টি ভ্যারিয়েন্ট উন্মেচিত করবে। রিয়েলমি ডিজাইন স্টুডিও এবং গুচি’র প্রাক্তন প্রিন্টস ডিজাইনার ম্যাটিও মেনোটো যৌথভাবে তৈরি করেছে আকর্ষণীয় নতুন মাস্টার ডিজাইন। এই ফোনে সানরাইজ বেইজ রঙ নিয়ে আসা হয়েছে। সঙ্গে আছে আরও দু’টি আকর্ষণীয় রঙ – ওয়েসিস গ্রিন এবং অ্যাস্ট্রাল ব্ল্যাক।

এই ডিজাইনের ব্যাকে আছে লাইচি লেদার এবং ক্যামেরা মডিউলের চারপাশে আছে লেইসের মতো স্ট্রিপ, যা সরাসরি স্মার্টফোনের নীচের দিক পর্যন্ত বর্ধিত। মিলান শহরের অপরূপ সৌন্দর্য থেকে অনুপ্রাণিত হয়ে এই ফোনের রঙ ডিজাইন করা হয়েছে। সূর্য উদয়ের সময় মিলানের বিভিন্ন স্থাপত্যের নান্দনিক সৌন্দর্য আরও বেড়ে যায়, সেই সৌন্দর্য থেকে অনুপ্রেরণা নিয়ে এই ফোনে সানরাইজ বেইজ রঙ নিয়ে আসা হয়েছে।

রিয়েলমি ডিজাইন স্টুডিওর সঙ্গে যৌথভাবে ম্যাটিও রিয়েলমি ১১ প্রো ফাইভজি’র টেক্সচার ও প্রিন্টস ডিজাইন করেছে এবং এই ফোনে বিলাসবহুল অনুষঙ্গে দেখা যায় এমন কারুকাজ সংযোজন করা হয়েছে। প্রিমিয়াম লিচি লেদার ব্যাক ছাড়াও, প্রিমিয়াম অনুভূতি নিশ্চিত করতে এই ফোন ডিজাইন করার সময় ব্যবহার করা হয়েছে থ্রিডি-কটিউর লেভেল সিম এবং এই খাতের প্রথম থ্রিডি ওভেন টেক্সচার টেকনিক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *