সাম্প্রতিক সংবাদ

টিএমজিবি’র জমকালো ও বর্ণাঢ্য পারিবারিক মিলনমেলা

ক.বি.ডেস্ক: দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রযুক্তি খাতের সাংবাদিকদের সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশ (টিএমজিবি) এর বার্ষিক পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। টিএমজিবি’র সদস্যদের পরিবার নিয়ে এই আয়োজন ছিল একেবারে ছোট পরিসরে কিন্তু আনন্দ, বিনোদন আর হাসি ছিল সীমাহীন। হাসি আনন্দ বিনোদনে রঙিন একটা দিন কাটালেন সংগঠনটির সদস্য ও তাদের পরিবার।

টিএমজিবি পিকনিক-২০২২ নামের এই আয়োজন গত শুক্রবার (১৩ জানুয়ারি) রাজধানীর অদূরে পূর্বাচলের লা রিভারিয়া রিসোর্টে অনুষ্ঠিত হয়। এই আয়োজনে সংগঠনটির সদস্য, সদস্যদের পরিবার, দেশের আইসিটি খাতের বিভিন্ন সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা আয়োজনের মধ্যদিয়ে আনন্দময় সময় কাটান অংশগ্রহণকারীরা।

গোলপোস্টে বল মেরে গোল দেয়ার প্রতিযোগিতা ‘কে হতে চায় মেসি’

আয়োজনে ছিল ছোটদের জন্য গোলপোস্টে বল মেরে গোল দেয়ার প্রতিযোগিতা ‘কে হতে চায় মেসি’, পারিবারের নারী সদস্যদের জন্য পিলো পাস, হাঁড়িভাঙা, ছেলেদের জন্য ক্রিকেট ও শাড়ি পরা প্রতিযোগিতা।

পারিবারের নারী সদস্যদের জন্য পিলো পাস প্রতিযোগিতা

পৃষ্ঠপোষক বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের বক্তব্য ও শুভকামনার পর তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান টিএমজিবি’র ট্রাস্টি ও নির্বাহী পরিষদের সদস্যরা। অনুষ্ঠানে ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল হাসপাতালের পক্ষ থেকে টিএমজিবি সদস্যদের জন্য বিশেষ লাইফ হেলথ কার্ড দেয়া হয়।

ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার আনোয়ার ফরাজি ইমন বলেন, বছরে একবার ফুল বডি চেকআপে টিএমজিবির সদস্য ও পরিবারের সদস্যরা পাবেন ৫০ শতাংশ ছাড়। আর প্রতিবার যেকোনো ধরনের স্বাস্থ্যসেবায় পাবেন অগ্রাধিকারভিত্তিতে ৩০ শতাংশ ছাড়।

ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল হাসপাতালের পক্ষ থেকে টিএমজিবি সদস্যদের জন্য বিশেষ লাইফ হেলথ কার্ড দেয়া হয়

আইএসপিএবি’র মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া অনুষ্ঠানে ঘোষণা দেন, তার প্রতিষ্ঠান কেএস নেটওয়ার্ক লিমিটেড থেকে ইন্টারনেট সংযোগের ক্ষেত্রে টিএমজিবি সদস্যরা পাবেন ৫০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা।

গো বাংলার পক্ষ থেকে ঘোষণা করা হয় টিএমজিবির সদস্যদের জন্য বিশেষ ছাড় সুবিধা। বিকেলে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আয়োজনের সমাপ্তি হয় আকর্ষণীয় র্যাফেল ড্র-এর মাধ্যমে।

পিকনিক কমিটির আহ্বায়ক গোলাম দস্তগীর তৌহিদ বলেন, আমরা সবসময় সদস্য ও তাদের পরিবারের জন্য ভিন্ন কিছু আয়োজন করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় বার্ষিক এই পারিবারিক মিলনমেলার আয়োজন। সামনের দিনে সদস্য ও তার পরিবারের জন্য আরও নতুন কিছু করার চেষ্টা থাকবে।

টিএমজিবি সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন তার বক্তব্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানান। সামনের দিনগুলোতে টিএমজিবির বিভিন্ন আয়োজনে এসব প্রতিষ্ঠানগুলো সংগঠনটির সঙ্গে থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টিএমজিবি সাধারণ সম্পাদক মুরসালিন হক জুনায়েদ বলেন, এটি টিএমজিবির প্রথম পিকনিক আয়োজন। পরিবার নিয়ে, স্বজনদের সঙ্গে একটা দিন কাটানোর উপলক্ষ্য ছিল এটা। এমন আয়োজনে এগিয়ে আসায় স্পন্সর প্রতিষ্ঠানগুলোকেও ধন্যবাদ জানান তিনি।

টিএমজিবি পিকনিক ২০২২ আয়োজনে পৃষ্ঠপোষক যারা: ভিভো, স্যামসাং, দোহাটেক, ফুডপান্ডা, হুয়াওয়ে, ডেল, ট্রানসান বাংলাদেশ, আইএসপিএবি, স্মার্ট টেকনোলজিস, অপো, আমার পে, সিনেসিস আইটি, শাওমি, রিভ সিস্টেমস, জেনেক্স ইনফোসিস, স্কাই টেক সলিউশন্স, বাক্কো, দ্যা কাউ কোম্পানি, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়, স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, সিম্ফনি, ড্রিম ৭১, কোলোসিটি, বেসিস, আম্বার আইটি, উই হাটবাজার, স্টার কম্পিউটার সিস্টেমস, সহজ, গ্লোবাল ব্র্যান্ড, মাস্টহেড পিআর, ওয়ালটন, ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল, আমরা নেটওয়ার্ক, ইজি মেডিক হেলথ কেয়ার, রাইজ আপ ল্যাবস, স্পেকট্রাম অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, রিয়েলমি, গো বাংলা, প্রিয়শপ, অ্যাকটিভ এভি, এভিপ্রো এবং সাউন্ড সেন্স।

আনন্দ, হাসি, মজা, বিনোদন, রঙ্গিন, দুর্দান্ত দিন, চমৎকার, উজ্জল, ফাটাফাটি, মাস্তি, হৈ হুল্লোর, উত্তেজনাকর, মনমুগ্ধকরসহ যত ভাল কিছু আছে সব কিছুর নাম ‘টিএমজিবি’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *