মোবাইল স্মার্টফোন

দেশের বাজারে উন্মোচিত হলো ‘অনার ম্যাজিক ৬ প্রো’

ক.বি.ডেস্ক: জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের স্মার্টফোন বাজারে উন্মোচিত হলো ‘অনার ম্যাজিক ৬ প্রো’ স্মার্টফোন। স্মার্টফোনটিতে রয়েছে দুর্দান্ত ক্যামেরা, সিলিকন কার্বন প্রযুক্তির দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং অনন্য ডিজাইন। সেই সঙ্গে এই ফোনটিতে রয়েছে আলট্রা ডিউরেবল ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি লাইফ, পাওয়ারফুল পারফরমেন্স এবং মোবাইলের বিভিন্ন অসাধারণ শক্তিশালী ফিচার।

গতকাল বৃহস্পতিবার (২৩ মে) রাজধানীর একটি হোটেলে ‘অনার ম্যাজিক ৬ প্রো’ স্মার্টফোনটি উন্মোচন করেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক ও স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ল্যাং, ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, জিএম আবদুল্লাহ আল মামুন, ডিজিএম শুভংকর গোলদার জনি এবং অনার বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “হুয়াওয়ে থেকে আলাদা হওয়ার পর উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করে চায়না মার্কেটে নাম্বার ১ মার্কেট শেয়ার দখল করেছে অনার। আমরা এর মধ্যে দেশের বাজারে অনারের অনেকগুলো ডিভাইস এনেছি। আজ অনারের স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো বাজারে আসলো। অনারের ডিভাইসগুলো প্রিমিয়াম কোয়ালিটির। আর স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দেবে অনারের ম্যাজিক ৬ প্রো।”

ল্যাং বলেন, “প্রযুক্তি প্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার অভিজ্ঞতা সরবরাহ নিশ্চিত করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দেবে অনারের নতুন এই স্মার্টফোনটি। অনার একটি নির্ভরযোগ্য স্মার্টফোন ব্র্যান্ড। আজ থেকে বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মোচন হলো প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন ম্যাজিক ৬ প্রো। নতুন এই স্মার্টফোন ব্যবহারকারীদের প্রত্যাশা আরও বাড়িয়ে তুলেছে।”

অনার ম্যাজিক ৬ প্রো
এর বিশাল স্টোরেজ (১২+৫১২ জিবি) ৫জি আপনাকে দেবে অফুরন্ত জায়গা। ফটোগ্রাফির জন্য এই ফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে এফ/২.৬ অপারচারযুক্ত ১৮০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো লেন্স, এফ/১.৪ অপারচারের ক্ষমতাসম্পন্ন ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.০ অপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয়া হয়েছে। ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা (এফ/২.০ অ্যাপারচার) থ্রিডি ডেপথ ক্যামেরা সেলফি তোলা এবং রিল তৈরি করার জন্য ফোনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫৬০০ এমএএইচ ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি যোগ করা হয়েছে এবং ফ্ল্যাগশিপ ফোনটি ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজিও সমর্থন করবে। রয়েছে অ্যান্ড্রয়েড ১৪ এবং ম্যাজিক ওএস ৮.০। প্রসেসিং এর জন্য এতে ৩.৩ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ অক্টা-কোর প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য ফোনে অ্যাড্রিনো ৭৫০ জিপিইউ দেয়া হয়েছে।

অনার ম্যাজিক ৬ প্রো স্মার্টফোনে ১২৮০*২৮০০ পিক্সেল রেজ্যুলেশন সমর্থিত ৬.৮০ ইঞ্চির ফুল ১২০ হার্টজের এইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিন এলটিপিও এবং ওএলইডি প্যানেল দিয়ে তৈরি এবং ১২০ হার্টজ রিফ্রেশরেট ও ৪৩২০ হার্টজ পিডব্লিউ রম ডিমিং সাপোর্ট করে।

অনার ম্যাজিক ৬ প্রো ফোনটির মূল্য ১,২৯,৯৯৯ টাকা। প্রি-বুক করেছেন যারা তাদের জন্য রয়েছে সুপারফাস্ট ওয়্যারলেস চার্জার স্ট্যান্ড (১০০ ওয়াট), এয়ারবাডস, প্রিমিয়াম সার্ভিস কার্ড এবং ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১৮ মাস এর ০% ইএমআই সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *