মোবাইল স্মার্টফোন

বাজেট সেগমেন্টের চমক ভিভো ওয়াই০১

ক.বি.ডেস্ক: বৈশ্বিক স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘‘ওয়াই০১’’ উন্মোচন করেছে। এতে থাকছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে ও শক্তিশালী ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি। চোখ জুড়ানো এলিগেন্ট ব্ল্যাক ও স্যাফায়ার ব্লু রং-এ স্মার্টফোনটি পাওয়া যাবে। ৯,৯৯০ টাকার সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটিতে কাঙ্খিত ও চমতকার সব ফিচার মিলবে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ভিভো সবসময় ক্রেতাদের চাহিদা অনুধাবন করে নিত্যনতুন উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করে। সাশ্রয়ী মুল্যে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ অল-রাউন্ডার ডিভাইসগুলোর চাহিদা সব সময়ই আকাশচুম্বী। ওয়াই০১ বাজারে আনার মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের জন্য সেবার পরিসর আরও বিস্তৃত করছি। ওয়াই সিরিজ সুলভ মূল্যে অসাধারণ ফিচারের জন্য জনপ্রিয়।

ওয়াই সিরিজের ফোনগুলো তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। অল্প দামের মধ্যে বহু সংখ্যক প্রিমিয়াম ফিচারের সুবিধাই এই জনপ্রিয়তার মূল কারণ। তাই, সন্দেহাতীতভাবেই ভিভোর ওয়াই সিরিজের নতুন এই হ্যান্ডসেট ওয়াই০১ তরুণদের চাহিদা মেটাতে পুরোপুরি উপযুক্ত।

ভিভো ওয়াই০১: ৮.২৮ মিলিমিটার সরু বডি এর স্টাইলিশ থ্রি ডি ব্যাক কভার ফোনটিকে দেখতে আরও আকর্ষণীয় করে তুলেছে। অত্যন্ত সরু বডির ফোনটি দেখতে যেমন স্টাইলিশ তেমনি এতে স্বাচ্ছন্দ্যে গ্রিপও পাবেন এর ব্যবহারকারীরা। বিশাল ব্যাটারি ও প্রসেসর থাকলেও মাত্র ১৭৮ গ্রামের ফোনটি হাতে ব্যবহারের সময় বেশ হালকা মনে হবে। আর, ৬.৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে স্ট্রিমিং এক্সপিরিয়েন্সকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে। এর ফেস ওয়েক আনলক ফিচার আপনার চেহারা শনাক্ত করার সঙ্গে সঙ্গে ফোনটি আনলক করবে। এ ছাড়া এই স্মার্টফোনের শক্তিশালী ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারির জন্য একসঙ্গে একাধিক ভারি ভারি কাজ সহজেই করে ফেলা সম্ভব। ২+৩২ জিবি র‌্যাম ও হেলিও পি৩৫ প্রসেসর আপনার হাই-গ্রাফিক গেম খেলার এক্সপিরিয়েন্সকে আরও নিখুঁত ও দুর্দান্ত করবে।

স্মার্টফোনট্রি এক্সক্লুসিভ/বিশেষ মাল্টি-টার্বো ৩.০ প্রযুক্তি ফোনের পারফরমেন্সকে আরও দ্রুত করবে এবং একাধিক অ্যাপ ও গেম অনায়াসে ব্যবহারের ক্ষেত্রে ভীষণ সহায়ক হবে। থাকছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এর সাহায্যে বেশ দৃষ্টিনন্দন ছবি তোলা যাবে। এই স্মার্টফোনটি পাওয়া যাবে ভিভোর সকল শো-রুম ও ই-কমার্স সাইটে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *