মোবাইল স্মার্টফোন

ইনফিনিক্স’র নোট ১২ জি৯৬ উন্মোচন

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স’র নোট সিরিজের সর্বশেষ ও সর্বাধুনিক স্মার্টফোন ‘‘নোট ১২ জি৯৬’’ উন্মোচন করা হয়। স্মার্টফোনটিকে তকমা দেয়া হয়েছে ‘স্পিড মাস্টার’ হিসেবে। এই ডিভাইসের অত্যাধুনিক ফিচারসমূহ স্মার্টফোন ব্যবহারের শক্তিশালী অভিজ্ঞতা বহুগুণে বাড়িয়ে দেয়। এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ ফ্ল্যাগশিপ প্রসেসর, ৬.৭ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে এবং ১৩জিবি বর্ধিত র‌্যাম।

ডিভাইসটি নকশা করা হয়েছে ৭.৮ এমএম আল্ট্রা-স্লিক ডিজাইনে এবং স্মার্টফোনটি পাওয়া যাবে ফোর্স ব্ল্যাক, স্নোফল হোয়াইট, স্যাফায়ার ব্লু এই তিনটি রঙে। এই মোবাইলটি গ্রাহকদের জন্য মিলবে মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায়। অনলাইন মার্কেটপ্লেস দারাজে পাওয়া যাবে ১৯ জুন থেকে ও প্রথম ১০০ জন ক্রেতা পাবেন আকর্ষণীয় পুরস্কার। অফলাইন মার্কেটে স্মার্টফোনটি পাওয়া যাবে ২১ জুন থেকে। এ ছাড়া ব্র্যান্ড আউটলেট থেকেও ডিভাইসটি কিনে পেতে পারেন নানান উপহার সামগ্রী।

আজ রবিবার (১৯ জুন) ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে চীনা স্মার্টফোন কোম্পানি ইনফিনিক্স নোট ১২ জি৯৬ ডিভা্‌ইসটি দেশের স্মার্টফোন বাজারে উন্মোচন করে। এ সময় ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন নোট সিরিজের প্রোডাক্ট অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ এবং ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা, এবং ইনফিনিক্স বাংলাদেশ এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. ইফতেখার উদ্দিন সানি।

নোট ১২ জি৯৬ এর মিডিয়াটেক হেলিও জি৯৬ গ্রাহকদের দেবে নেক্সট-লেভেল গেমিং এক্সপেরিয়েন্স এবং গতিশীল পারফরম্যান্স। এর চিপসেট ৬৪ বিট অক্টাকোর, যেটিতে রয়েছে দুটি আর্ম কর্টেক্স-এ৭৬ এবং ৬টি আর্ম কর্টেক্স-এ৫৫ প্রসেসর যেটি ২.০৫ গিগাহার্টজ পারফরম্যান্স দিতে সক্ষম এবং আর্ম মালি জি৫৭ জিপিইউ, এসবের সমন্বয়ে যুগান্তকারী নেক্সট-লেভেল পারফরম্যান্স পাবেন ব্যবহারকারীরা। আল্টিমেট গেম বুস্টার ২.০, সিনেম্যাটিক সাউন্ডের জন্য ডিটিএস টেকনোলজিসহ সিনেম্যাটিক ডুয়েল স্পিকার, এক্সওএস ১০.৬, প্রযুক্তির নান্দনিকতা ফুটিয়ে তুলতে ফেসিয়াল, ফিঙ্গারপ্রিন্ট আনলক, মনস্টার গেম কিটসহ অন্যান্য ফিচার রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *