উদ্যোগ

শাওমি বাংলাদেশ ডিস্ট্রিবিউটরস মিট

ক.বি.ডেস্ক: সারাদেশের ডিস্ট্রিবিউটর এবং পার্টনারদের নিয়ে ‘ভয়েজ টু ভিক্টরি’ স্লোগানে কম্পাস বাংলাদেশ নামে ডিস্ট্রিবিউটরস মিট আয়োজন করে প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি বাংলাদেশ। যেখানে সহযোগিতা এবং অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশে নিজেদের সাফল্যকে এগিয়ে নিতে শাওমি’র প্রতিশ্রুতির প্রতিফলন হয়। সারা দেশ থেকে প্রায় ২০০ জন পার্টনার এই বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সম্প্রতি কক্সবাজারের পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। তিন দিনব্যাপী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদেরকে জন্য ছিল ইন্টারঅ্যাকটিভ সেশন, তথ্যবহুল প্রেজেন্টেশন এবং নেটওয়ার্কিং-এর সুযোগ। একইসঙ্গে অনুষ্ঠানে শাওমি বাংলাদেশের সঙ্গে তাদের অংশীদারিত্ব এবং গ্লোবাল টেক ব্র্যান্ডেটির অগ্রগতি উদযাপন করেন অংশগ্রহণকারীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাওমির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট অ্যালভিন টিএসই, ইন্টারন্যাশনাল বিজনেসের (বিএনএস) হেড ভিজেন্দার চৌহান, শাওমি বাংলাদেশের কান্ট্রি হেড জিয়াউদ্দিন চৌধুরী, জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

জিয়াউদ্দিন চৌধুরী বলেন,“বাংলাদেশে শাওমির কার্যক্রমকে আরও এগিয়ে নিতে আমাদের পার্টনারদের উদ্দীপনা এবং নিষ্ঠার সাক্ষী হতে পারাটা অনুপ্রেরণাদায়ক। পার্টনার এবং ডিস্ট্রিবিউটরদের সঙ্গে আমাদের সম্পর্ক আরও শক্তিশালী করতে এবং একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে একসঙ্গে এগিয়ে যেতে এই ডিস্ট্রিবিউটরস মিট বিশেষ ভূমিকা পালন করবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *