উদ্যোগ

ভিভো ম্যাগাজিনে ফিচার হবে ফটোগ্রাফিপ্রেমীদের ছবি

ক.বি.ডেস্ক: এক একটি ছবি এক একটি গল্প। এই ছবি-গল্প যদি ফিচার হয়ে যায়, তবে তো কোনো কথাই নেই। ভিভো নিয়ে এলো এমন সুবর্ণ সুযোগ। প্রতিষ্ঠানটি এবার ফটোগ্রাফিপ্রেমীদের জন্য আয়োজন করেছে ‘ভিভো ফটোগ্রাফি ক্রোনিক্যাল’ ক্যাম্পেইন।

যেখানে অংশগ্রহণকারীদের শেয়ার করা ছবি থেকে নির্বাচিত সেরা ছবি নিয়ে তৈরি হবে একটি ফটো ম্যাগাজিন। অনলাইন এবং অফলাইন দুইটি ভার্সনেই পাওয়া যাবে ম্যাগজিনটি। নির্বাচিত ফটোগ্রাফাররা তাদের এই ছবি দেখতে পাবেন ভিভোর এই ফটো ম্যাগাজিনে।

গত ৪ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ইতিমধ্যেই অংশগ্রহণ করছেন ১৮০০ + অংশগ্রহণকারী। এ ছাড়া আরও অনেক সারপ্রাাইজ অপেক্ষা করছে। ক্যাম্পেইনে থাকছেন ভিভোর শুভেচ্ছাদূত সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান।

প্রতিযোগিতায় অংশ নিতে প্রথমে শেয়ার করতে হবে যেকোনো স্মার্টফোনে তোলা ছবি । ছবির সঙ্গে অবশ্যই ক্যাপশন অথবা ছবিটির পিছনের গল্প লিখতে হবে। ছবিটি ভিভোর ফেসবুক পেজের পোস্টে হ্যাশট্যাগসহ ইংরেজিতে #ভিভোফটোগ্রাফিক্রোনিক্যাল, #ভিভোভি৩০বিডি লিখে কমেন্ট করতে হবে। অথবা ভিভো মোমেন্টস ওয়েবসাইটে সাবমিট করতে হবে। পোস্টটি অংশগ্রহণকারীর প্রোফাইলে পাবলিক করে শেয়ার করতে হবে হ্যাশট্যাগসহ। (শর্ত প্রযোজ্য)

ভিভোর বিশেষ আকর্ষণ স্মার্ট অরা লাইট ৩.০ নিয়ে দেশে যাত্রা করে ভিভো ভি৩০। ব্যাক সাইডে ৫০ মেগাপিক্সেল অটো ফোকাস আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল ভিসিএস (ভিভো ক্যামেরা-বায়োনিক স্পেকটার্ম) ট্রু কালার মেইন ক্যামেরা দিয়ে নজর কেড়েছে সবার। পিকক গ্রিন এবং নোবেল ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে ভিভো ভি৩০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *