সাম্প্রতিক সংবাদ

স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ১৭ বছর

ক.বি.ডেস্ক: ১৭ বছর পার করল কমপিউটার ও প্রযুক্তিপণ্যের বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং। ১০০ বর্গফুটের একটি ছোট আউটলেট থেকে শুরু করে ১৭ বছর পেরিয়ে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং আজ পা দিয়েছে ১৮ বছরে। ২০০৭ সালের ১ মার্চে শুরু করা প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠানটি ইতিমধ্যে ক্রেতার আস্থার জায়গা করে নিয়েছে।

স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ১৭ বছর পূর্তি উপলক্ষে আজ শনিবার (২ মার্চ) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির সভাপতি (বিসিএস) ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, মহাসচিব মো. কামরুজ্জামান ভূঁইয়া, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. রাশেদ আলী ভূঁইয়া, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহেদ আলী ভূঁইয়া, ডিস্ট্রিবিউশন হাব লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম মাজহার।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মাইক্রোসান সিস্টেমসের সত্বাধিকারি এস এম ওয়াহিদুজ্জামান, টেকেনা প্লানেট সিস্টেমসের সত্বাধিকারি মঞ্জুরুল হাসান, মিজান ট্রেড এর সত্বাধিকারি আনিসুর রহমান, নেওয়াজ এন্টারপ্রাইজের সত্বাধিকারি শাহ নেওয়াজসহ স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের অন্যান্য পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিশ্বখ্যাত আইসিটি ব্র্যান্ডের পণ্য বাজারজাত এবং বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করায় স্টার টেক ক্রেতাদের আস্থা অর্জন করেছে। বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি পণ্যের পরিবেশক হিসেবে ব্যবসা পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

উৎসবে, উপহারে; মাতি একসাথে:
১৭ বছর পূর্তিতে স্টার টেকে পেয়ে যাচ্ছেন আকর্ষনীয় সব অফার। যেকোন প্রযুক্তি পণ্য কিনে জিতে নিতে পারেন ল্যাপটপ, ডেস্কটপ কিংবা মনিটর। থাকছে ২০,০০০ টাকা পর্যন্ত ভাউচার! এ ছাড়াও, যেকোন পণ্য কিনে অথবা সার্ভিস নিয়ে লাকি কুপনে ল্যাপটপ, মনিটর, মোবাইলসহ ১৭টি মেগা পুরষ্কার জেতার সুযোগ।

যত কয়েন, তত লাভ
স্টার টেকের ১৭ বর্ষপূর্তিতে চলা স্টার কয়েন হান্টে বেশি বিশি স্টার কয়েন কালেক্ট করুন আর জিতে নিন আকর্ষনীয় পুরষ্কার এবং ডিসকাউন্ট।

এক এক্কে দুই
১৭ বছর পূর্তিতে স্টার টেক থেকে পছন্দের যেকোন ল্যাপটপ কিনে জিতে নিতে পারেন আরেকটি ল্যাপটপ! থাকছে হেডফোন, ইয়ারবাডস, ওয়্যারলেস মাউস, এসএসডি এবং ২০,০০০ টাকা পর্যন্ত গিফট ভাউচার!

বিস্তারিত: https://www.startech.com.bd/17th-anniversary-fest এবং https://www.startech.com.bd/i

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *