আনুষাঙ্গিক মোবাইল

অল-নিউ নোট সিরিজ বাজারে আনছে রিয়েলমি

ক.বি.ডেস্ক: রিয়েলমি সম্প্রতি এক নতুন পণ্য কৌশলের ঘোষণা দিয়েছে। স্মার্টফোনের এন্ট্রি-লেভেল মার্কেটকে লক্ষ্য করে অল-নিউ নোট সিরিজ আনা হচ্ছে। দীর্ঘস্থায়ী মূল্যমান বজায় রাখার উদ্দেশ্য নিয়ে উন্মোচন হতে যাচ্ছে নোট সিরিজটি, যা এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে অসাধারণ পারফরম্যান্সের প্রতি রিয়েলমি’র প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। একই সঙ্গে, ব্যাপক গ্রাহক চাহিদা থাকায় আন্তর্জাতিক বাজারে আবারও জিটি সিরিজটি ফিরিয়ে আনছে রিয়েলমি।

রিয়েলমি প্রেমীদের জন্য এক খোলা চিঠির মাধ্যমে ‘টপ টু বটম এক্সপেনশন’ শীর্ষক এ কৌশলের ঘোষণা দিয়েছেন রিয়েলমি’র সিইও স্কাই লি। চলতি বছরের শুরুতে রিয়েলমি রিব্র্যান্ডিংয়ের ঘোষণা দেয়।

গুণগত মান ও নির্ভরযোগ্যতার ওপর গুরুত্ব দিয়ে নতুন নোট সিরিজের বিক্রির পরিমাণ বৃদ্ধিকে অগ্রাধিকার দিচ্ছে রিয়েলমি। বর্তমান বাজার চাহিদার একটি সময়োপযোগী আবিষ্কার হলো রিয়েলমি’র এ নোট সিরিজ, যা স্মার্টফোনের বাজারে চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি ভবিষ্যতে রিয়েলমি প্রেমীদের জন্য একটি প্রত্যাশা পূরণের ডিভাইস হিসেবে কাজ করবে।

অল-নিউ নোট সিরিজটির উদ্দেশ্যই হলো ব্র্যান্ডের জনপ্রিয়তার ওপর গুরুত্ব দেয়া। এ লক্ষ্যে পণ্য উদ্ভাবন এবং প্রযুক্তিগত উৎকর্ষতার সমন্বয়ে তরুণদের জন্য দারুণ সব স্মার্টফোন আনার পরিকল্পনা রয়েছে রিয়েলমি’র।

জিটি সিরিজকে আবারও স্মার্টফোনের বাজারে ফেরত আনছে রিয়েলমি। এর মাধ্যমে অনন্য ফ্ল্যাগশিপ এক্সপেরিয়েন্স প্রদান করে ব্র্যান্ড ইমেজকে আরও মজবুত করাই এ স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটির লক্ষ্য।

‘টপ টু বটম এক্সপেনশন’ শীর্ষক কৌশল নিয়ে স্মার্টফোনের বাজারে নিজের যাত্রাকে এগিয়ে নিতে চায় রিয়েলমি। তাই ব্র্যান্ডটি এন্ট্রি-লেভেল মার্কেটে অল-নিউ নোট সিরিজের ব্যতিক্রমী অফার প্রদানের মাধ্যমে স্মার্টফোনের বৃহত্তর বাজারে প্রবেশের নিশ্চয়তা দেয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *