আনুষাঙ্গিক মোবাইল

মোশন ভিউ নিয়ে এলো হেইলো’র তিন স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে হেইলো ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টওয়াচ- হেইলো ওয়াচ টু প্রো-কলিং, হেইলো আর এস ফোর ম্যাক্স এবং হেইলো সোলার প্রো পাওয়া যাচ্ছে। এসব স্মার্টওয়াচে রয়েছে উন্নত ও নতুন ফিচার, প্রিমিয়াম লুক এবং সেই সঙ্গে বাজেট ফ্রেন্ডলি। স্মার্টওয়াচগুলো দেশের বাজারে বাজারজাত করছে পণ্যটির পরিবেশক মোশন ভিউ।

হেইলো ওয়াচ টু প্রো-কলিং
স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৮৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ২৪০*২৮৪ পিক্সেল। এটির পুরো বডিই মেটালের। সাইডে রয়েছে একটি ছোট বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযোগে কল করা, রিসিভ করা, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে।

রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড, ১২০+ ওয়াচফেস। ফলে নিজের ছবি বা যেকোনো ছবি ওয়াচের ডিসপ্লেতে সেট করা যাবে। এই ওয়াচটিতে বাংলা সমর্থন করে। একবার ফুল চার্জে ৭ দিন পর্যন্ত এর ব্যাটারি লাইফ থাকবে। ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি রয়েছে এতে। হেইলো ফ্যান অ্যাপের মাধ্যমে স্মার্ট ওয়াচটি মোবাইলের সঙ্গে কানেক্ট করা যাবে। দেশের বাজারে স্মার্টওয়াচটির মূল্য ৩১৫০ টাকা।

হেইলো আর এস ফোর ম্যাক্স
এতে রয়েছে ১.৪৩ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়াতে সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। মেটালিক বডির সঙ্গে রয়েছে ম্যাগনেটিক সিলিকন বেল্ট। সাইডে রয়েছে ছোট একটি বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযগে কল রিসিভ, হার্টরেট, ওয়ার্কআউট, ফিমেল হেলথ ,ক্যামেরা কন্ট্রোল রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে।

এতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড ও ওয়াচফেস। একবার ফুল চার্জে ২৫ দিন পর্যন্ত এটার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সি। ওয়াচটি ক্রয়ে সঙ্গে পাবেন এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। বাজার মূল্য ৪৮৯৯ টাকা।

হেইলো সোলার প্রো
স্মার্টওয়াচটিতে রয়েছে ভাইব্রেন্ট ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়ায় সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখা যাবে কোনো ধরনের সমস্যা ছাড়াই। স্মার্টওয়াচটিতে পেয়ে যাবেন আলুমিনিয়াম অ্যালোয় বডির সঙ্গে সিলিকন বেল্ট। সাইডে রয়েছে তিনটি বাটন। এই ওয়াচ দিয়েও কল রিসিভ, হার্টরেট, ওয়ার্কআউট, ফিমেল হেলথের মতো নানা ধরনের অ্যাক্টিভিটি পরিমাণ করা যায়।

ওয়াচটিতে একটি বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে, তা হলো ইমোশন বোঝা যায়। হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্ট ওয়াচের মতো এই ওয়াচটিতেও রয়েছে বাংলা সমর্থিত সুবিধাসহ এআই ভয়েস সুবিধা। পাশাপাশি রয়েছে ১০৫টির বেশি স্পোর্টস মোড ও ২০০+ ওয়াচ ফেস। একবার ফুল চার্জে ২০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। ওয়াচটি ক্রয়ে ক্রেতারা পাবেন এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। বাজার মূল্য ৫১৯৯ টাকা।

চলতি সপ্তাহ থেকেই স্মার্টওয়াচগুলো মোশন ভিউ-এর ফেসবুক পেজ এবং আউটলেট এ বিক্রি শুরু হয়েছে ।দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৫১টি ব্র্যান্ড আউটলেট, ৩ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *